বড়লেখা

বড়লেখায় ইউএনওর নিরাপত্তায় সশস্ত্র আনসার নিয়োগ

বড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরানের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তাঁর সরকারি বাসভবনে ৪ জন সশস্ত্র আনসার নিয়োগ দেয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে তাদেরকে নিয়োগ দেয়া হয়।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান জানান, আপাতত ৪ জনআনসার আমার ও আমার বাসভবনের নিরাপত্তার দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে বড়লেখা উপজেলা আনসার ও ভিডিপি কমান্ডার মো.তামিম আল জামান জানান, মৌলভীবাজারের জেলা প্রশাসকমীর নাহিদ আহসানের মৌখিক নির্দেশে ও জেলা আনসার ও ভিডিপি কামান্ডারের‘ তত্বাবধানে শুক্রবার (৪সেপ্টেম্বর) থেকেবড়লেখার উপজেলা নির্বাহি কর্মকর্তা ও তাঁর সরকারি বাসভবনের নিরাপত্তায় ৪ জন সশস্ত্র আনসার সদস্যকে মোতায়েন করাহয়েছে।

উল্লেখ্য, গত বুধবার (০২ সেপ্টেম্বর) রাতে সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তারবাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ইউএনওর মাথায় গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালোঅস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। এ কারণে দেশের সব ইউএনওদের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Back to top button