বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে করোনা সন্দেহে আরো ১৬ নমুনা সংগ্রহ, সিলেট ল্যাবে প্রেরন

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে করোনা সন্দেহে আরও ১৬জনের নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানীর ল্যাবে প্রেরন করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) দিনভর পৌরসভার বিভিন্ন এলাকা থেকে ১৬টি নমুনা সংগ্রহ করা যাদের মধ্যে ঢাকা ফেরত ১জন, সুনামগঞ্জ ফেরত ১জন, নেত্রকোনা ফেরত ১জন এবং মৃদু উপসর্গযুক্ত ১৩জন রয়েছেন। সন্দেহভাজনদের মধ্যে ৩জন মহিলা ও অন্য ১৩জনের সকলেই পুরুষ। এদের সবাই পৌরসভার বাসিন্দা। এনিয়ে এখন পর্যন্ত রিপোর্টের অপেক্ষায় থাকতে হবে ৪৪জনের।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আবু ইসহাক আজাদ জানান, রোববার নতুন আরও ১৬জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হয়। এর মধ্যে

তিনি আরও জানান, এ পর্যন্ত বিয়ানীবাজার থেকে মোট ১৪৪ জনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়। এর মধ্যে মাত্র ৪৪টি নমুনার ফলাফলের এখনো অপেক্ষমাণ রয়েছে। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকার ৬০ সন্দেহভাজন এখনো হোম কোয়ারেন্টাইনে রয়তেছেন। এদের অধিকাংশই বাইরের জেলা থেকে আগত নারী-পুরুষ রয়েছেন। তবে ইতোমধ্যে উপজেলার করোনা পজেটিভ শনাক্ত হওয়া ৫জনই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদের নেতৃত্বাধীন বিশেষ টিমে রয়েছেন হাসপাতালের এমওডিসি ডাঃ জীবনানন্দ দেব রায়, এমটিইপিআই তপনজ্যোতি ভট্টাচার্য, ল্যাব টেকনিশিয়ান সুজন অহির, ওয়ার্ড বয় আকিভ আলী, এম্বুলেন্স চালক আনোয়ার হোসেন। এ টিমকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন সিএইচসিপি সাইফুল ইসলাম।

Back to top button