গোয়াইনঘাট

সিলেটে তরুনীর ঝুলন্ত লাশ উদ্বার

সিলেটের গোয়াইনঘাট উপজেলা ৬নং ফতেহপুর ইউনিয়নের গুলনি চাবাগান এলাকায় এক তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত তরুনীর নাম সবিতা মুন্ডা (১৮)।৩০ এপ্রিল বৃহস্পতিবার সকালে চা বাগানের ভিতর থেকে লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, একই গ্রামের মুকুল কুর্মীর পুত্র সুভাস কুর্মী মেটন (২০) এর সাথে সবিতা মুন্ড(১৮)’র প্রেমের সম্পর্ক ছিলো। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে কয়েকবার শারীক সম্পর্ক করে সুভাষ কুর্মী মেটন।এক পর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে সবিতা।তখন প্রেমিক মেটনকে বিয়ে জন্য চাপ দিতে থাকলে এক পর্যায়ে বিয়ের জন্য রাজি হয় মেটন।বিয়ের কথা বলে ২৯ এপ্রিল দিবাগত রাত অনুমান ৮ ঘটিকায় সুভাস কুর্মী মেটন তাহার ব্যবহৃত মোবাইল ফোন থেকে সবিতা মুন্ডার মোবাইল ফোনে কল দিয়ে তাহার সাথে দেখা করার জন্য বলে।প্রেমিকের ফোন পেয়ে দেখা করতে গেলে আর ফিরে আসেনি সবিতা।

পরদিন বৃহস্পতিবার সকাল অনুমান ৬ ঘটিকার সময় চা বাগানে তার ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয় চা শ্রমিক। এসময় পুলিশকে বিষয়টি অবিহিত করলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিওমেক হাসপাতালে প্রেরন করে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ সিলেট প্রতিদিনকে বলেন, স্থানীয় এলাকাবাসীর দেওয়া সংবাদের ভিত্তিতে সবিতার লাশ উদ্ধার করে পুলিশ।লাশের ময়নাতদন্তের জন্য সিওমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

১মে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত সুবিতা মুন্ডার লাশ সিওমেকে রয়েছে। অপরদিকে এঘটনায় জড়িত সুভাস কুর্মী মেটনক থানা হাজতে রয়েছে। আজ তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

Back to top button