বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার উপজে'লা ক্রিকেট এসোসিয়েশন এর আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

বিয়ানীবাজার টাইমস- ক্রীড়া সংগঠন বিয়ানীবাজার উপজে'লা ক্রিকেট এসোসিয়েশন এর ২০২০ সালের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পঞ্চখন্ড গো'লাবিয়া পাবলিক লাইব্রেরির সামনে থেকে এসোসিয়েশনের সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা পর্যটন স্পট জাফলংয়ের উদ্দেশ্যে যাত্রা করেন। এ সময় আনন্দ ভ্রমনের শুভ সুচনা করেন পৌর মেয়র আব্দুস শুকুর।

এ সময় পৌর মেয়র আব্দুস শুকুর বলেন, বিয়ানীবাজার উপজে'লা ক্রিকেট এসোসিয়েশন এর আনন্দে ভ্রমণ প্রতিবারই অনুষ্ঠিত হয় যা খেলাধুলার পাশাপাশি সকলে জড়তা দূর হয়। তিনি সকলের যাত্রা নিরাপদ ও প্রানবন্ত হোক এই কামনা জানান।

গোয়াইনঘাট উপজে'লার জাফলংয়ের জিরো পয়েন্টে পিক নিক স্পটে দুপুরের ভোজ শেষ করে এক মিলন মেলায় মেতে উঠেন এসোসিয়েশন এর সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা। বিকেলে আনন্দ ভ্রমণ শেষে বিয়ানীবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন ভ্রমণে অংশগ্রহণকরা সকলে।

বিয়ানীবাজার উপজে'লা ক্রিকেট এসোসিয়েশন এর সভাপতি রাজে'ল আহমেদ বলেন, প্রতিবছরই আম'রা একটি আনন্দ ভ্রমণের আয়োজন করে থাকি এরই ধারাবাহিকতা সকলকে নিয়ে এবারও এই আয়োজন। করো'নায় দীর্ঘ দিন থেকে সকলের যোগাযোগ ছিল না এই আনন্দ ভ্রমণের মাধ্যমে সকলের মধ্যে আবারো ভ্রাতৃত্ববোধ এবং আন্তরিকতা সৃষ্টি হবে।

Back to top button
error: Alert: Content is protected !!