গোলাপগঞ্জ

খু ন হওয়া তামান্না গো লাপগঞ্জের আদর্শ উচ্চ বিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন

নিউজ ডেস্ক- বিয়ের এখনো ২ মাস পেরোইনি। হাতে রয়েছে এখনো মেহেদির রং। মেহেদির রং না শুকানোর আগেই স্বামীর হাতে জীবন দিতে হলো তামান্না বেগমকে। তামান্না বেগমের বাড়ি দক্ষিণ সুরমা উপজে লার লালাবাজার ইউনিয়নের ফুলদি গ্রামে। তবে মা-ভাই-বোন ও পরিবারের সদস্যরা বর্তমানে গো লাপগঞ্জ পৌর এলাকার এমসি একাডেমি সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকেন। তামান্না গো লাপগঞ্জ উপজে লার আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

এদিকে গত ২৯ সেপ্টেম্বর সিলেট নগরীর একটি জিন্দাবাজারস্থ আল-মা রজান শপিং সেন্টারের ঐশি ফেব্রিক্স নামক ব্যবসা প্রতিষ্ঠানে কর্ম রত মো. আল মামুনের সাথে জাঁকজমক ভাবে বিবাহ হয় তামান্না বেগমের।

ঘা তক আল-মামুন এর আগে আরেকটি বিয়ে করেছিলেন বলে তার বি রুদ্ধে অ ভিযোগ পাওয়া গেছে। মামুনের বি রুদ্ধে আগের স্ত্রী র দায়ের করা মা মলাও রয়েছে। আগের স্ত্রী র ঘরে একটি সন্তানও রয়েছে মামুনের।

সিলেট নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার (২৩ নভেম্বর) দুপুর দেড়টায় দক্ষিণ সুরমা থা নার ফুলদি এলাকার মে য়ে নববধূ সৈয়দা তামান্না বেগমের লা শ উ দ্ধার করে পু লিশ। এর আগ থেকেই তামান্নার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।

পু লিশের ধারণা, স্ত্রী কে হ ত্যা করে পালিয়েছে স্বামী এবং রোববার রাতের কোনো এক সময় তামান্নাকে শ্বা সরোধ করে হ ত্যা করেন মামুন।

তামান্নার স্বামী মো. আল মামুনের জন্মস্থান বরিশাল জে লার বাবুগঞ্জ থা নার হোগলারচরে। তবে তার ভোটার আইডি কার্ডে ঠিকানায় রয়েছে সিলেট সিটি কর্পোরেশনের বারুতখানা এলাকার নাম। তিনি বারুতখানা এলাকার আবুল কাশেম সরদার ও আমম্বিয়া বেগমের ছে লে।

তামান্নার খালাতো ভাই মো. ইকবাল হোসেন জানান, মামুন আগেও একটি বিয়ে করেছে। সেই বিয়ের বিষয়টি গো পন করে সে তামান্নাকে বিয়ে করে। এ ক্ষেত্রে মামুনকে সহায়তা করেন মেঘনা লাইফ ইন্সুরেন্সের শাহনাজ পারভিন নামের এক মহিলা কর্মক র্তা।

ইকবাল আরও বলেন, ওই মহিলা মামুনকে তার চাচাতো ভাই বলে পরিচয় দেন এবং তামান্নার পরিবারে বিয়ের জন্য পীড়াপিড়ি করতে থাকেন। বিয়ের সময় টাকা দিয়েও শাহনাজ পারভিন সাহায্য করেন তামান্নার পরিবারকে। এসময়ের শাহনাজ পারভিনের আচরণই আমাদের কাছে স ন্দেহ জনক ছিলো। এ বিয়েতে তামান্নার পরিবারের বেশিরভাগ সদস্যদের অসম্মতি ছিলো। কিন্তু শাহনাজ পারভিনের পীড়াপিড়িতেই এ বিয়েটি হয়।

মামুনের বি রুদ্ধে তার আগের স্ত্রী র দায়ের করা একটি মা মলাও রয়েছে জানান তামান্নার খালাতো ভাই ইকবাল। সে স্ত্রী র ঘরে একটি সন্তানও রয়েছে মামুনের।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি থানয় মা মলা ধায়ের প্রস্তুতি চলছে বলে জানান ইকবাল আহম দ।

Back to top button
error: Alert: Content is protected !!