Advertisement
সিলেট

সিলেটে আবাসিক হোটেলে অভিযান, ৬ নারী-পুরুষ গ্রেফতার

টাইমস ডেস্কঃ সিলেট মহানগরীর আলোচিত সুরমা মার্কেটে ফের অভিযান চালিয়েছে গোয়েন্দা পুলিশ। বুধবার (২৬ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পরিচালিত এই অভিযানে ৬ নারী-পুরুষকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে সিলেট মহানগর পুলিশের মিডিয়া কর্মকর্তা এডিসি মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

Advertisement

সিলেট মহানগর পুলিশ সুত্র জানায়, বুধবার (২৬ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মহানগরীর আলোচিত সুরমা মার্কেটস্থ নিউ সুরমা আবাসিক হোটেলের ৪র্থ তলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে অসামাজিক কার্যলাপে জড়িত থাকার অভিযোগে ৬ নারী-পুরুষকে গ্রেফতার করা হয়।

গ্রেফেতারকৃতরা হলেন- সুনামগঞ্জ জেলার ছাতক থানার পাগনারপাড় এলাকার শফিক মিয়ার ছেলে মো. আলেক মিয়া (৩৬), সিলেটের মোগলাবাজার থানার দক্ষিণ সুলতানপুর এলাকার মৃত মন্টু মিয়ার ছেলে কবির আহমদ (২৯), বিয়ানীবাজার থানার দক্ষিণ পারিয়াবহর এলাকার মুক্তার আলীর ছেলে রাহেল আহমদ (৩০), একই থানার কালাইউরা এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে মো. রফিক মিয়া (৬৫), ভোলা জেলার দৌলতপুর থানার আবুল কালামের মেয়ে শারমিন রুনা (২৩) ও ফেনী জেলার ছাগলনাইয়া থানার দৌলতপুর এলাকার শেখ সেলিম লিমা আক্তার (২৪)।

এর আগে, সুরমা মার্কেটস্থ হোটেল মেঘনায় গত ২৪ মার্চ রোববার রাতে অভিযান চালায় মহানগর গোয়েন্দা পুলিশ। অভিযানে অসামাজিকতার দায়ে ৬ নারী ও পুরুষকে আটক করা হয়।

Back to top button