Advertisement
বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারসহ সিলেটের নদ-নদী ও খাল খনন করা হবে- জেলা প্রশাসক শেখ রাসেল হাসান

বিয়ানীবাজার টাইমসঃ সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেছেন, সিলেটের ঘন ঘন বন্যা কেনো হচ্ছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখন ঘনঘন বন্যা হচ্ছে এ বিষয়ের সাথে সিলেটর নদনদী খনন করা হবে যাতে নদীর নাব্যতা ঠিক থাকে। তিনি বলেন,বন্যায় মানুষ কষ্টে থাকলেও হাহাকার নেই, যেখানেই যারা সমস্যায় পড়েছেন সরকারের পক্ষ থেকে সাহায্য নিয়ে আমরা যাচ্ছ।

Advertisement

তিনি বুধবার (২৬ জুন) বিকালে বিয়ানীবাজার উপজেলার বন্যা কবলিত মুড়িয়া ইউনিয়নের ঘুঙ্গাদিয়া-বড়দেশ বালিকা উচ্চ বিদ্যালয় এবং ঘুঙ্গাদিয়া নওয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র পরিদর্শন করেন এবং বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

Advertisement

জেলা প্রশাসক আশ্রয় কেন্দ্রের দুর্গত পরিবারের সদস্যদের সাথে কথা বলে তাদের খোঁজ খবর নেন এবং আশ্রয় কেন্দ্রে রাখা দুর্গতদের গবাদিপশু সর্বশেষ অবস্থা পর্যবেক্ষণ করেন। তিনি আশ্রয় কেন্দ্রে থাকা দুর্গত পরিবারের সদস্যদের কোন সমস্যা যাতে না হয় সেদিকে দায়িত্বশীলদের দৃষ্টি রাখার নির্দেশ দেন।

বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের দুইটি আশ্রয় কেন্দ্র পরিদর্শনকালে জেলা প্রশাসকের সাথে ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র ফারুকুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী শামীম, জেলা পরিষদ সদস্য খসরুল হক, উপজেলা সহকারি কমিশনার ভূমি কাজী শারমিন নেওয়াজ, বিয়ানীবাজার থানার ওসি দেবদুলাল ধর, ইউপি চেয়ারম্যান ফরিদ আহমদ মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব উদ্দিন, পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আহমদ হোসেনসহ আরো অনেকে।

Back to top button