বিয়ানীবাজার সংবাদ

৩৩ বছর পর ছাত্রলীগের কমিটি, টিকলো ৩ মাস ৩ দিন!

বিয়ানীবাজার টাইমসঃ ৩৩ বছর অপেক্ষার পর পাওয়া কমিটির মেয়াদ হলো মাত্র ৩ মাস ৩ দিন। চিনি ছিনতাইকান্ডে ছাত্রলীগের নাম উঠে আসায় এবং উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল হক তাহমিদ ও সহ সভাপতি শফিউল্লাহ সাগরের একটি ফোনালাপ ফাঁস হওয়ায় পরেই বিয়ানীবাজার উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়, তবে একই সাথে ঘোষনা হওয়া কলেজ কমিটি এখোনো বহাল রয়েছে।

শুক্রবার (১৪ জুন) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারন সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি কেন্দ্রীয় ছাত্রলীগের ফেসবুক পেজে জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃঙ্খলা, মর্যাদা পরিপন্থি ও অপরাধমূলক কার্যকলাপে লিপ্ত হওয়ার অভিযোগে বিয়ানীবাজার উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

কমিটি বিলুপ্তির খবরটি নিশ্চিত করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসেন ও সাধারন সম্পাদক রাহেল সিরাজ।

জানা যায়, সুদীর্ঘ ৩০ বছর পর গত ১১ মার্চ বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ কমিটি পেয়েছিলো ছাত্রলীগ। তবে তার ঠিক তিন মাস তিন দিন পর চিনি ছিনতাইকান্ডে ছাত্রলীগের নাম আসায় দুই ইউনিটের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। এর আগে, চারখাইয়ে ৪০০ বস্তা চিনি ছিনতাইয়ের অভিযোগ এনে একজন ব্যবসায়ী বিয়ানীবাজার থানায় ১১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৭/৮ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলায় উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সফিউল্লাহ সাগরের নাম উঠে আসে। পরে একটি সিসিটিভিতে পৌর ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম সাকেলের বিরুদ্ধে অভিযোগ উঠে, এর একদিন পর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল হক তাহমিদ ও সহসভাপতি সফিউল্লাহ সাগরের একটি ফোনালাপ ফাঁস হয়। এতে দুইজনের মধ্যে চিনি লুটের বিষয়ে আলাপ করতে শোনা যায়।

Back to top button