বিয়ানীবাজার সংবাদ

জিক্সার নিয়ে ঈদে ঘুরতে বেরিয়ে লা শ হয়ে ফিরলো বিয়ানীবাজারের ফুয়াদ

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ প্রিয় বাইক জিক্সার নিয়ে ঈদের ঘুরোঘুরিতে বন্ধুদের নিয়ে বের হয়েছিল বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র ফুয়াদ। কে জানতো এই বের হওয়া যে তার শেষ বের হওয়া। মাকে সন্ধ্যার আগে বাড়ি ফিরার কথা রাখতে পারেনি সে, তবে এ্যাম্বুলেন্সে করে ফিরেছে তার নিথর দেহ। এ সময় হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। মা-বাবা প্রিয় সন্তান হারানোর শোকে বার বার মূর্ছা যাচ্ছেন। বাড়ি ভর্তি শত শত মানুষের শানন্তার বানি তাদের বিলাপ থামছে না।

নিহত মোটর সাইকেল আরোহী তরুণ রেদওয়ান আহমদ ফুয়াদ বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সে বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামের রাজু আহমদের বড় ছেলে।

শুক্রবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে জকিগঞ্জ উপজেলার শাহবাগের মহিদপুর এলাকায় দুটি জিক্সার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে রেদওয়ান আহমদ ফুয়াদ মারা যায়। এ সময় অপর মোটর সাইকেল আরোহী খবর পেয়ে রেদওয়ানের বাড়িতে ছুটে আসা প্রতিবেশিরা এ ঘটনায় মর্মাহত হয়েছেন। শান্তশিষ্ট ফুয়াদের এমন মৃত্যুতে এলাকায় শোকইব্রাহিম আহত হলে তাকে সিলেটের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে। বিরাজ করছে।

বন্ধুদের সাথে জকিগঞ্জে বেড়াতে গিয়ে ছিলেন ফুয়াদ। ফেরার পথে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের সাথে সংঘর্ষ ঘটে। তার মোটর সাইকেল ধুমড়ে মুচড়ে যায়। অপর মোটর সাইকেলে আগুন ধরে গেলে মোটর সাইকেলের দুই আরোহী দগ্ধ হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত সুকান্ত চৌধুরী দুই মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষের সত্যতা জানিয়ে বলেন, পুলিশ যতটুকু জেনেছে দুইজন মারা গেছে এবং দুইজন আহত হয়েছে।

Back to top button