বিয়ানীবাজার সংবাদ

১৬০ এতিম শিশুদের মধ্যে সামাজিক সংগঠন পরিবর্তনের নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি : বিয়ানীবাজারে সামাজিক সংগঠন পরিবর্তনের উদ্যোগে ১৬০ জন এতিম মাদ্রাসা ছাত্রের মধ্যে অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা বিয়ানীবাজার পৌরসভার নিমতলায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ সব নগদ অর্থ হস্তান্তর করা হয়।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে ডাক্তার শিব্বির আহমেদ সোহেলের সঞ্চালনায় ও প্রভাষক আব্দুস সামাদ আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ মো: তারিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক্তার মাসুম আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন, সামাজ সেবক রুহেল আহমদ, ডাক্তার রেজওয়ান আহমদ, ডাক্তার আব্দুস সালাম মুক্তা,ডাঃশরিফ উদ্দিন,সাইফুল্লাহ হাসান শফি,নাজরুল ইসলাম আকাশ।

প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ মো তারিকুল ইসলাম বলেন, সাধারণ মানুষের পাশে দাড়ানো একটি মহৎ কাজ আর সামাজিক সংগঠন পরিবর্তন ধারাবাহিক ভাবে সাধারণ মানুষের পাশে দাড়ানো সহ আজ এতিম শিশুদের মধ্যে নগদ অর্থ বিতরণ করছে যা একটি মহৎ কাজ আমি এমন উদ্যোগকে সাধুবাদ জানাই।

উল্লেখ্য, বিভিন্ন উৎসব এবং প্রাকৃতিক দূর্যোগে সাধারণ অসহায় মানুষের পাশে দাড়িয়ে আসছে পরিবর্তন। বন্যা সহ কোরবানির ঈদ ছাড়াও বিভিন্ন সময় বৃহৎ পরিসরে মানুষের পাশে দাড়িয়ে আসছে এ সংগঠনটি।

Back to top button