বিয়ানীবাজার সংবাদ

“লিভ এ লেগেসি”র পক্ষ থেকে বিয়ানীবাজারে ইফতার বিতরণ অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি : সামাজিক এবং সংগঠন লিভ এ লেগেসির পক্ষ থেকে বিয়ানীবাজারে অর্ধশতাধিক সাধারণ মানুষের মধ্যে ইফতার বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার (৩ এপ্রিল) বিয়ানীবাজার পৌর শহরে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ইতফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য মোহাম্মদ পাভেল মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা ইরফান রুহুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদ শিপু, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল রহমান রুমি,পৌর ছাত্রলীগের সহ সভাপতি মিনহাজুর রশিদ পায়েল, মহসিন রনি, উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মাহিন আহমেদ, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তানভীর আহমদ, সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক মুজ্জামিল আহমদ প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ পাভেল মাহমুদ বলেন, পবিত্র রমজান মাসে অসহায় মানুষের মাসে লিভ এ লেগেসি সংগঠন ইফতার বিতরণের যে কর্মসূচি হাতে নিয়েছে আমি এ কর্মসূচির সফলতা কামনা করি। সেই সাথে দেশব্যাপী তারা যে কার্যক্রম চালিয়ে যাচ্ছে আশা করি এর ধারাবাহিকতা ধরে রাখবে।

লিভ এ লেগেসি প্রজেক্টের ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদ বলেন,দেশের বিভিন্ন প্রান্তে আমাদের এই কার্যক্রম চলমান রয়েছে। দীর্ঘ দিন থেকে আমরা অসহায় দরিদ্র মানুষদের পাশে দাড়ানোর চেষ্টা করে যাচ্ছি। সকলের সহযোগিতা ও দোয়া কামনা করি।

 

Back to top button