বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ৩০ রোগীকে ১৫ লক্ষাধিক টাকার চেক বিতরণ

বিয়ানীবাজার টাইমস: বিয়ানীবাজারে ক্যান্সার, কিডনি, লিভারসিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়াসহ বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত ৩০ জন ব্যক্তির মধ্যে সরকারি অনুদানের ১৫ লাখ টাকার চেক বিতরণ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী, শিক্ষামন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ এমপি।

রোববার দুপুর ২টায় বিয়ানীবাজার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নির্বাহী অফিসার আয়েশা আক্তারের সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা সমাজসেবা কর্মকর্তা মো. নুরুল হকের পরিচালনায় চেক বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল ও সহ সভাপতি নাজিম উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ বলেছেন, শেখ হাসিনা সরকার বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্রে পরিণত করার জন্য নানামুখি পদক্ষেপ গ্রহণ করেছে। এরই লক্ষে দেশের রোগাক্রান্ত মানুষকে আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। এসময় ৩০ জন কঠিন রোগে আক্রান্ত ব্যক্তির মধ্যে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়। তিনি আরও বলেন, অসুস্থ্য অসহায় এসব মানুষজন যাতে চিকিৎসা সেবা নিতে পারে এর জন্য এই অর্থ দেয়া হচ্ছে।

Back to top button