বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে বিজিবির উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

বিয়ানীবাজার টাইমসঃ পবিত্র রমজান মাস উপলক্ষে দেশব্যাপী বর্ডার গার্ড বাংলাদেশের দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরনের অংশ হিসাবে বিয়ানীবাজার গজুকাটায় আড়াই শতাধিক অসহায় পরিবারের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

শনিবার (৩০ মার্চ) বিকালে উপজেলার গজুকাটা সীমান্তবর্তী গজুকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করেন বিজিবি ৫২ এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মেহেদী হাসান পিপিএম। এসময় উপস্থিত ছিলেন বিজিবি ৫২ এর সহকারি পরিচালক মোঃ নুর হোসেন।

সীমান্তের অতন্দ্র প্রহরী ‘এই মূলমন্ত্রে দীক্ষিত হয়ে বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্ত রক্ষা ছাড়াও বিভিন্ন ধরনের জনকল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করে থাকে। এরই অংশ হিসেবে বিজিবি সময়ে সময়ে সীমান্তের গরীব, দুঃখী জনগণকে সহায়তা দেওয়ার লক্ষ্যে নিয়মিতভাবে মেডিকেল ক্যাম্পেইন, বিভিন্ন প্রকার ত্রাণ সামগ্রী, শীতবস্ত্র বিতরণ এবং অন্যান্য বিভিন্ন ধরণের সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। তাই মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং মাহে রমজানের আনন্দ সাধারণ জনগণের সাথে ভাগাভাগি করে নেওয়ার উদ্দেশ্যে বিজিবি’র এই জনহিতকর কার্যক্রমের অংশ হিসেবে দু:স্থ ও দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণের একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছে।

Back to top button