বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের পরিচিত সভা অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি : বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের নব গঠিত কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) বিয়ানীবাজার উপজেলা কনফারেন্স রুমে পৌর ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম সাকেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেদোয়ান আহমদের সঞ্চালনায় পরিচিতি সভায় বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের নব গঠিত কমিটির সকল সদস্য ও দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

এ সময় বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম সাকেল বলেন, দীর্ঘ অপেক্ষার পর আমাদের ছাত্রলীগের কমিটি এসেছে। অনেক কুচক্রী মহল চেয়েছিল ছাত্রলীগের কমিটি যাতে না আসে আমরা সব জানি কারা কমিটি আসতে বাধা দিয়েছিলো সহ ষড়যন্ত্র উপেক্ষা করে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্ব শত শত নেতাকর্মী পরিচয় পেয়েছে এজন্য আমরা কৃতজ্ঞ। পৌর ছাত্রলীগের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আমাদের এগিয়ে যেতে হবে।

সাধারণ সম্পাদক রেদোয়ান আহমদ বলেন, সবাই মিলে একত্রে কাজ করে পৌর ছাত্রলীগকে এগিয়ে নিয়ে যেতে হবে। দীর্ঘ দিন পর ছাত্রলীগকে একটি পরিচয় দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণকের প্রতি চির ঋণী।

উল্লেখ্য, গত ১১ মার্চ সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ তিন ইউনিটের কমিটি ঘোষণা করা হয়।

Back to top button