বিয়ানীবাজার সংবাদ

মোহামেডান স্পোর্টিং ক্লাবের সম্মেলন সম্পন্ন, সভাপতি টিপু, সম্পাদক মিসবাহ, সাংগঠনিক পাভেল

ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন মোহামেডান স্পোর্টিং ক্লাব বিয়ানীবাজার এর ত্রি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ২১ মার্চ বৃহস্পতিবার বিকাল ৫টায় পৌরশহরের রয়েল স্পাইস চায়নিজ রেষ্টুরেন্টের কনফারেন্স হলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।সম্মেলনে ক্লাবের বর্তমান সভাপতি, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য আব্দুল বাসিত টিপু কে সভাপতি এবং পৌরসভার কাউন্সিলর মিসবাহ উদ্দিন কে সাধারণ সম্পাদক এবং মোহাম্মদ পাভেল মাহমুদ’কে সাংগঠনিক সম্পাদক করে ২০২৪-২৭ মেয়াদের জন্য ১০১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

মোহামেডান স্পোর্টিং ক্লাব বিয়ানীবাজার এর সভাপতি আব্দুল বাসিত টিপুর সভাপতিতে ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব জুনেদ খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ ফারুকুল হক।

ক্লাবের আজীবন সদস্য আক্তার অনিক এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য খছরুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আবুল হোসেন, কানাডা প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব আসাদ উদ্দিন সহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।

সম্মেলন ও ইফতার মাহফিলে ক্লাবের বিভিন্ন স্তরের সদস্য, কর্মকর্তা বৃন্দ, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ক্লাবের পক্ষ থেকে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মেলন শেষে অনুষ্ঠিত ইফতার মাহফিলে মুসলিম উম্মাহর জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি আব্দুল বাসিত টিপু সম্মেলন ও ইফতার মাহফিল সফল ভাবে সম্পন্ন করার জন্য সম্মেলন প্রস্তুতি কমিটি, ক্লাবের সকল সদস্য, সমর্থক ও শুভাকাঙ্ক্ষী এবং অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

Back to top button