বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে তিনশত অসহায় দরিদ্র পরিবারের পাশে সমাজ সেবক রুহেলের খাদ্য সামগ্রী বিতরন

বিজ্ঞপ্তি : বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও আল-বারাকা ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী রুহেল আহমদের পক্ষ থেকে রমজান উপলক্ষে বিয়ানীবাজারের প্রায় তিনশো অসহায় দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ মার্চ (মঙ্গলবার) তার নিজ বাড়িতে এ সব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

খাদ্যসামগ্রী বিতরন কালে ১০ মুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী রুহেল আহমদ বলেন, আমি আমার বাবার রুহের মাগফেরাত কামনার জন্য এলাকার অসহায় দরিদ্রদের মাঝে খাবার সামগ্রী বিতরন করেছি, এটি প্রতিবছর রমজানে ও ঈদ উপলক্ষে আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে, যাতে আমার এই কার্যক্রম দেখে আরো যুবক, ধনী দানশীল ব্যক্তিরা আরো এগিয়ে আসেন অসহায় দরিদ্রের কে সহযোগিতা করার জন্য, আমার এলাকাসহ ১০ মুড়িয়া ইউনিয়ন বাসীর জন্য কাজ করে যেতে চাই এবং আপনাদের দুয়া ও ভালোবাসা নিয়ে আমি আগামী ১০ নং মুড়িয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই সে জন্য নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি আপনারা আমার জন্য দুয়া করবেন।

খাদ্যসামগ্রী বিতরন কালে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জয়নুল ইসলাম, এখলাস উদ্দিন, জসিম উদ্দিন, গৌছ উদ্দিন, মইয়ন আহমদ, সুহেল আহমদ, আলিম উদ্দিন, সাংবাদিক, স্থানীয় মুরব্বি যুবক উপস্থিত ছিলেন প্রমুখ।

Back to top button