জৈন্তাসিলেট

জৈন্তাপুরে লেগুনা-পিকাপের মধ্যে সংঘর্ষে একই পরিবারের তিনজনের মৃত্যু

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ লেগুনায় করে পারিবারিক অনুষ্ঠানে যাওয়ার পথে একই পরিবারের মা-মেয়ে ও শিশুসহ তিনজন হারালেন প্রান। সিলেটের জৈন্তাপুরে পিকআপ-যাত্রীবাহি লেগুনার মুখোমুখি সংঘর্ষে এই তিন জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৭ জন। সোমবার বেলা পৌনে ১২টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত সমিতি-২ এর সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, দরবস্ত থেকে হরিপুরের দিকে আসা একটি গরু বোঝাই পিকআপ ট্রাকের সাথে চিকনাগুল থেকে মোকামপুঞ্জি এলাকায় পারিবারিক অনুষ্ঠানে যাওয়া পথে একটি লেগুনার মুখোমুখি সং ঘ র্ষ হয়। এত ঘটনাস্থলে শিশুসহ তিন জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরো ৯ জন গুরুতর আহত হন।

নিহতরা হলেন, সিলেটের জৈন্তাপুর উপজেলার সন্তোষ পাত্রের মেয়ে মঙ্গলী পাত্র (৫০), পুশ পাত্র স্ত্রী সুচিতা পাত্র ৩৫), সেভন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র। গুরুতর অহতরা হলেন, পুশ পাত্র (৪০) ও তার ২ ছেলে, জিদান পাত্র ও লেগুনা ড্রাইভার।

আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপরে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, বেলা পৌনে ১২টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুতের সামনে পিকআপ-লেগুলার মুখোমুখি সংঘর্ষে ঘটে। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ে। ঘটনার পর সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। এসময় রাস্তায় দীর্ঘ যানজন লাগে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনে। পিকআপ-লেগুলার পুলিশের হেফাজতে রয়েছে। তবে পিকআপ চালক পলাতক।

Back to top button