সিলেট

সিলেটে ৩০ লাখ টাকার ভারতীয় চিনিসহ ৩ জন গ্রেপ্তার

সিলেট প্রতিনিধিঃ সিলেট মহানগরীর শাহপরাণ (রহ.) থানাধীন বিকেএসপির সামনে (সুরমা বাইপাস) থেকে ৬ হাজার ৫০০ কেজি ভারতীয় চিনিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। যার বাজারমূল্য আনুমানিক ৩০ লাখ টাকা।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এসআই(নি.) মো. ইবাদুল্লাহ এর নেতৃত্বে শাহপরান থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ চেকপোস্ট বসিয়ে ১৩২ বস্তা চিনিসহ একটি ট্রাক জব্দ করেন। এসময় চিনি চোরাচালানের সাথে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া অপর একজন পালিয়ে যায়।

গ্রেপ্তার ৩ জন হলো, ঢাকার আশুলিয়া থানার নয়াপাড়া এলাকার মৃত রমজান আলীর ছেলে রিয়াজ বেপারী (২৪), সিলেটের গোয়াইনঘাট উপজেলার ইসলামাবাদ গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে ইমন আহমেদ (২৩) ও একই উপজেলার বিতরীখেল গ্রামের ইব্রাহিম আলীর ছেলে জুবের আহমেদ (২৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া অফিসার) মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা জানায়- পরস্পর যোগসাজশে সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা থেকে কৌশলে ভারতীয় চিনি সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে সিলেট শহরের দিকে নিয়ে যাচ্ছিল।

তাদের বিরুদ্ধে শাহপরাণ (রহ.) থানায় বিশেষ ক্ষমতা আইনের মামলা (থানার মামলা নং-১২, তাং-১৫/০৩/২০২৪খ্রিঃ) দায়ের করা হয়েছে।

Back to top button