বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ছাত্রলীগের নবাগত কমিটির বিশাল বাইক শোডাউন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : বিয়ানীবাজার উপজেলা কলেজ ও পৌর তিন ইউনিটের ছাত্রলীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিয়ানীবাজার পৌর শহরে বিশাল বাইক শোডাউন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে বিয়ানীবাজার পৌর শহরের মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গন থেকে শুরু হওয়া বাইক শোডাউনটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোর ঘুরে শেষ হয়।

এ সময় বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদ শিপু ও সাধারণ সম্পাদক জাহিদুল হক তাহমিদ, বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম সাকেল ও সাধারণ রেদোয়ান আহমদ এবং কলেজ ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাসেল রহমান রুমির নেতৃত্বে তিন ইউনিটের ছাত্রলীগের কমিটির দায়িত্বশীল সহ বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে আগত ছাত্রলীগ কর্মীরা অংশগ্রহণ করেন। এ সময় শহরের বিভিন্ন প্রান্ত জয় বাংলা স্লোগানে মুখর ছিলো।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদ শিপু বলেন, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ভাই ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ভাইয়ের হাত ধরে আমরা দীর্ঘ দিন পর যে কমিটি পেয়েছি এরই ফলাফল হিসেবে আজকে শত শত নেতাকর্মীর উপস্থিতিতে বাইক শোডাউন অনুষ্ঠিত হয়েছে। আমরা ছাত্রলীগ যেকোনো পরিস্থিতিতে মাঠে আছি ঐক্যবদ্ধ হয়ে আমরা তিন ইউনিট কাজ করবো।

বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল রহমান রুমি বলেন, দীর্ঘ দিন থেকে যে আক্ষেপ আর হতাশা নিয়ে ছাত্রলীগ শত শত কর্মী পরিচয়হীন ছিল কমিটি আসার পর সকলের কার্যক্রম এবং শত শত কর্মীর বাইক শোডাউন প্রমাণ করে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ভাই ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ভাই যে নেতৃত্বকে বাচাই করেছেন সেটা সবাই সাদরে গ্রহণ করেছে।

Back to top button