বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারের ছাত্রলীগের কমিটিতে পাভেল পল্লবের চমক!

মহসিন রনি, বিয়ানীবাজার : দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের তিন ইউনিটের কমিটি ঘোষণা করেছে সিলেট জেলা ছাত্রলীগ যেখানে উপজেলা,পৌর এবং কলেজ ছাত্রলীগের শীর্ষ পদ গুলোতে চমক দেখিয়েছেন সাবেক দুই ছাত্রনেতা নেতা মোহাম্মদ পাভেল মাহমুদ ও আবুল কাশেম পল্লব। উপজেলা ছাত্রলীগের শীর্ষ দুই পদে সভাপতি নির্বাচিত হয়েছেন পাভেল মাহমুদের অনুসারী জুয়েল আহমেদ শিপু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবুল কাশেম পল্লবের অনুসারী জাইদুল হক তাহমিদ। পৌর এবং কলেজ ছাত্রলীগের কমিটিতে চমক দেখিয়েছেন এই দুই সাবেক ছাত্রলীগ নেতা যেখানে পৌর সাধারণ সম্পাদক পদে আবুল কাশেম পল্লবের অনুসারী রেদোয়ান আহমদ এবং কলেজ সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ পাভেল মাহমুদ অনুসারী রাসেল রহমান রুমি।

সাবেক এই দুই ছাত্রলীগের শীর্ষ নেতার এমন চমকে বিয়ানীবাজার তিনটি ইউনিটের কমিটি আসায় নেতাকর্মীদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। সোমবার বিয়ানীবাজার ছাত্রলীগের তিনটি ইউনিটের কমিটি ঘোষণা করে সিলেট জেলা ছাত্রলীগের যেখানে কমিটি ঘোষণা পরে তিনটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ পাভেল মাহমুদ বলেন, দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ানীবাজার ছাত্রলীগের তিনটি ইউনিটের ছাত্রলীগের কমিটি এসেছে এতে নেতাকর্মীরা অত্যন্ত আনন্দিত। জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল এবং রাহেল সহ কেন্দ্রীয় ছাত্রলীগকে ধন্যবাদ জানাই ছাত্রলীগের শত শত নেতাকর্মীকে তাদের পরিচয় দেয়ার জন্য।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম পল্লব বলেন, ছাত্রলীগের কমিটি আসায় নেতাকর্মী সহ সকলে আনন্দিত। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরো এগিয়ে যাবে যেখানে বিয়ানীবাজারের ছাত্রলীগ একটি বড় ভূমিকা রাখবে আশা করছি। কেন্দ্রীয় এবং জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক’কে ধন্যবাদ জানাই।

Back to top button