বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার রাজনীতি পাড়ায় ছাত্রলীগের কমিটি আসার সুবাতাস ; উচ্ছ্বসিত নেতাকর্মীরা!

সিনিয়র প্রতিবেদকঃ দীর্ঘ দুই যুগের অপেক্ষার অবসান হতে যাচ্ছে বিয়ানীবাজার উপজেলা, পৌর এবং কলেজ ছাত্রলীগের তিন ইউনিটের কমিটির মাধ্যমে এমন সংবাদ এখন বিয়ানীবাজার রাজনীতি পাড়ায় বাতাসের মতো সুঘ্রাণ ছড়াচ্ছে। যে সুঘ্রাণে উচ্ছ্বসিত বিয়ানীবাজার উপজেলার কয়েকশো ছাত্রলীগের নেতাকর্মী। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে কে বা কারা আসছেন ছাত্রলীগের শীর্ষ এই তিন ইউনিটের নেতৃত্বে এ নিয়ে সকলের মধ্যে রয়েছে উৎসাহ উদ্দীপনা।

সুত্রে জানা যায়, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের প্রধান দুই পদে আলোচনার শীর্ষে রয়েছেন সাবেক দুই ছাত্রনেতা পাভেল মাহমুদ ও আবুল কাশেম পল্লবের অনুসারী দুই ছাত্রলীগ নেতা। পৌর এবং কলেজ নিয়ে নানা জল্পনা কল্পনা থাকলেও তরুণ্য নির্ভর নেতৃত্ব আসছে এমনটাই জানা যায়। পৌর এবং কলেজে পদ পেতে মরিয়া হয়ে জেলায় ছুটছেন বিয়ানীবাজার ছাত্রলীগের বিভিন্ন গ্রুপের দায়িত্বশীলরা।

রেজাউল হক নামের এক ছাত্রলীগ নেতা বলেন, দীর্ঘ দিন পর কমিটি আসবে এমন সংবাদে আমরা আনন্দিত। ছাত্রলীগের একজন সদস্য পরিচয় পাওয়া অনেক ভাগ্যের ব্যপার। আসা করছি বর্তমান জেলা ছাত্রলীগের নেতৃত্বে সুন্দর একটি কমিটি আমরা উপহার পাবো।

মিনহাজুর রশিদ নামের আরেক ছাত্রলীগ নেতা বলেন, কমিটি আসবে এতেই আমরা খুশি। কমিটি না আসার জন্য অনেক ষড়যন্ত্র হচ্ছে আশা করি সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জেলা ছাত্রলীগের সুযোগ সভাপতি ও সাধারণ সম্পাদকের আমলেই শীঘ্রই আমরা কমিটির সুখবর পাবো।

উল্লেখ্য, ২০০৪ সালে সর্বশেষ বিয়ানীবাজার ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। বর্তমান বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন ছিলেন ওই কমিটির আহ্বায়ক। এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান আবুল হোসেন পল্লব ও জাকির হোসেন যুগ্ম আহ্বায়ক আহবায়ক ছিলেন। পরবর্তীতে ২০১২ সালে তৎকালীন সিলেট জেলা ছাত্রলীগ সেই কমিটি বিলুপ্ত ঘোষণার পর আর আশার আলো দেখেনি প্রবাসী অধ্যুষিত এই উপজেলার ছাত্রলীগের কমিটি।

Back to top button