মৌলভীবাজার

কমলগঞ্জে গায়েহলুদের অনুষ্ঠানে চাচাতো বোনের ছুরিকাঘাতে কনে আহত

টাইমস ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগরে গায়েহলুদের অনুষ্ঠানে কনের চাচাতো বোনের ছুরিকাঘাতে কনে এবং কনের মা গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় শমসেরনগর চা বাগানের রেলিটিলা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ছুরিকাঘাতকারী পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শমসেরনগর চা বাগানের রেলিটিলা এলাকার সুর নারায়ণের মেয়ে সীমা রেলির (২১) ঢাকাস্থ এক পাত্রের সঙ্গে বুধবার আনুষ্ঠানিকভাবে বিয়ের দিন ঠিক করা হয়। বিয়ের আগের দিন মঙ্গলবার রাতে কনের বাড়িতে কনের গায়েহলুদের আয়োজন করা হয়। গায়ে অনুষ্ঠান চলাকালে সুর নারায়ণের ভাই আদ নারায়ণের মেয়ে নেচু রেলি (২৫) রাত সাড়ে ১১টায় কনে সীমা রেলিকে তার কাছে আসার জন্য ডাক দেয়। সীমা রেলি ঘরের পেছনের দরজা দিয়ে বের হয়ে দেখা করতে গেলে পূর্বপরিকল্পিতভাবে নেচুর হাতে থাকা ধারালো চুরি দিয়ে কনে সীমা রেলির গলায় আঘাত করলে গুরুতর আহত হয়। তার চিৎকারে মা রীনা রেলি এগিয়ে গেলে তাকেও আঘাত করে নেচু পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় মা ও মেয়েকে স্থানীয় ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার করেন। মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে মা ও মেয়েকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার করেন। চিকিৎসাধীন মা ও মেয়ের অবস্থা এখন ভালো আছে।

শমসেরনগর পুলিশ ফাঁড়ির এসআই জাকির হোসেন বলেন, ঘটনা শুনে আমি বিয়ে বাড়িতে যাই এবং আসামিকে আটকের চেষ্টা করা হচ্ছে। তবে এ ঘটনার কারণ জানা যায়নি।

Back to top button