বিয়ানীবাজার সংবাদ

প্রবাস যাওয়ার স্বপ্ন পুরণের আগেই সড়কে ট্রাক-মোটরবাইক সংঘর্ষে না ফেরার দেশে ইমরান (আপডেট)

মহসিন রনিঃ ইমরান আহমদ (২৪) মৌলভীবাজার উপজেলার বড়লেখার কাঠালতী এলাকায় বাড়ি হওয়ার সুবাদে পাশ্ববর্তী উপজেলা বিয়ানীবাজারে প্রতিনিয়তই আসা হতো। তবে ঘাতক ট্রাক চালকের বেপরোয়া গতির ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষে প্রবাস যাওয়ার স্বপ্ন বিভোর তরুণ ইমরানের স্বপ্ন নিমিষেই শেষ হয়ে যাবে কেইবা জানতো। দীর্ঘ দিন থেকে প্রবাস যাওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাওয়া ইমরান সব কিছু ঠিক থাকলে ভারতে বেড়ানোতে যাওয়ার কথা ছিল কিন্তু টগবগে বয়সে যেখানে প্রবাস যাওয়ার স্বপ্ন বুকে তিলে তিলে লালন করে নিজের লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন এমন সমই বিয়ানীবাজার উপজেলার জলঢুপস্থ সিলেট-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত হয়ে না ফেরার দেশে চলে যান এই তরুণ। সোমবার (৪ মার্চ) বিকেল আনুমানিক ৪:৩০ মিনিটে বিয়ানীবাজারে সিলেটগামী ট্রাকের সাথে নিজ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

জানা যায়, বিয়ানীবাজার উপজেলার থানাবাজার থেকে আসা বেপরোয়া গতির ট্রাক জলঢুপ দিয়ে বড়লেখা উপজেলায় যাওয়া মোটরসাইকেলর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের ডান পাশে মোটরসাইকেল লাগার ফলে ভেঙে চুরমার হয়ে যায় এবং ট্রাকের সামনের কিছু অংশ আঘাত লাগে।

নিহত ইমরান আহমদের স্বজন খন্দকার লোকমান হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ছুটে আসি ইমরান খুবই ভালো ছেলে ছিলো দীর্ঘ দিন থেকে প্রবাসে যাওয়ার জন্য চেষ্টা করছে।আমাকে কয়েকদিন আগে বলেছিলো সামনের সপ্তাহে সব ঠিক থাকলে সে ভারতে যাবে। এমন মর্মান্তিক দুর্ঘটনায় আমরা হতবাক ঘাতক ট্রাক চালকের শাস্তি দাবি করছি।

প্রত্যক্ষদর্শীরা জানান, থানাবাজার এলাকা থেকে আসা বেপরোয়া ট্রাকের গতির কারনে মোটরসাইকেলটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু বরণ করেন। ঘটনাস্থল থেকে ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় বিয়ানীবাজার উত্তরবাজার থেকে ট্রাক সহ চালক’কে আটক করে পুলিশে দেন স্থানীয়রা।

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাদিকুর রহমান খান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমি দ্রুত ছুটে আসি এসে দেখি স্থানীয়রা মোটরসাইকেল আরোহীর পাশে ছিলেন। আমক সাথে সাথে থানা পুলিশকে ফোন দেই এবং তারা ঘটনাস্থলে আসেন।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর প্রতিবেদককে বলেন, ট্রাক এবং মোটরসাইকেলের সংঘর্ষে মৃত তরুণের পক্ষ থেকে থানায় মামলা করার প্রস্তুতি নেয়া হচ্ছে এবং স্থানীয়রা ট্রাক চালক এবং ট্রাক আমরা আটক করে থানায় নিয়ে এসেছি। নিহতকে ময়নাতদন্তের জন্য সিলেট প্রেরণের সব প্রস্তুতি নেয়া হয়েছে।

Back to top button