বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার ট্রাক চাপায় বড়লেখার তরুণের মৃত্যু!

সিনিয়র প্রতিবেদক : বিয়ানীবাজারে সিলেট-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কের বিয়ানীবাজার জলঢুপ এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ইমরান আহমদ (২৪) নামের মৌলভীবাজার উপজেলার কাঠালতীর এলাকার যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৪ মার্চ) বিকেলে বিয়ানীবাজার উপজেলা এ ঘটনাটি ঘটে জানা যায় থানা বাজার এলাকা থেকে আসা একটি বেপরোয়া ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, থানাবাজার এলাকা থেকে আসা বেপরোয়া ট্রাকের গতির কারনে মোটরসাইকেলটির সাথে ধাক্কা লাগে এবং ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু বরণ করেন। ঘটনাস্থল থেকে ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় বিয়ানীবাজার উত্তরবাজার থেকে ট্রাক সহ চালক’কে আটক করে পুলিশে দেন স্থানীয়রা।

এ বিষয়ে বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাদিকুর রহমান খান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমি দ্রুত ছুটে আসি এসে দেখি স্থানীয়রা মোটরসাইকেল আরোহীর পাশে ছিলেন। আমক সাথে সাথে থানা পুলিশকে ফোন দেই এবং তারা ঘটনাস্থলে আসেন।

নিহত ইমরান আহমদের স্বজন খন্দকার লোকমান হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ছুটে আসি ইমরান খুবই ভালো ছেলে ছিলো দীর্ঘ দিন থেকে প্রবাসে যাওয়ার জন্য চেষ্টা করছে সব ঠিক থাকলে সে ভারতে একবার যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলো। এমন মর্মান্তিক দুর্ঘটনায় আমরা হতবাক ঘাতক ট্রাক চালকের শাস্তি দাবি করছি। প্রতিবেদনটি লেখা পর্যন্ত বিয়ানীবাজার থানার দায়িত্বশীলরা নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট পাঠানোর জন্য প্রস্তুতি নিচ্ছে।

Back to top button