জকিগঞ্জসিলেট

জকিগঞ্জে পুলিশের অভিযানে ৬ ডাকাত গ্রেফতার

জকিগঞ্জ প্রতিনিধিঃ জকিগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে বৃহস্পতিবার সিলেটের বিয়ানীবাজার ও দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার গাড়ি, লুণ্ঠিত মালামাল ও ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্রসহ ৬ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল জকিগঞ্জের বারঠাকুরী গ্রামের সিরাজুল ইসলাম মুছা মিয়ার ছেলে মাজাহারুল ইসলাম শাহরিয়া ওরফে শাওন (৫), ঘেচুয়া গ্রামের মৃত আজমল আলীর ছেলে জাহেদ আহমদ জিহাদ (৩৩), কাশিরচক গ্রামের জামাল আহমদ জামুর ছেলে রমজান আহমদ (২৭) ও শাহাব উদ্দিনের ছেলে জাবের আহমদ (২২), বিয়ানীবাজার উপজেলার মোহাম্মদপুর গ্রামের জহির আলীর ছেলে সেলিম আহমদ শাহিন (৪১), ওসমানীনগর উপজেলার তিলপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে ছাব্বির আহমদ ওরফে ছোয়াবিল।

জানা যায়, জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুনের নেতৃত্বে জকিগঞ্জ থানার ওসি জাবেদ মাসুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সুকান্ত চৌধুরীসহ একটি আভিযানিক দল বৃহস্পতিবার সিলেটের বিয়ানীবাজার থানা ও দক্ষিণ সুরমা থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করে।

এসময় আসামীরা ডাকাতির ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকার করে। জকিগঞ্জ থানার মিডিয়া অফিসার এসআই মফিদুল হক সজল জানান, আসামীদের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের ৭/৮ টি করে মামলা রয়েছে। বিধি মোতাবেক আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য – লামারগ্রামের রায়পুরী ছাহেব বাড়ীতে গভীর রাতে দূর্ধষ ডাকাতির ঘটনা সংগঠিত হয়।৩১জানুয়ারী২০২৪ ইংরেজি ভোর রাত ১টার সময় একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে লামারগ্রাম রায়পুরী ছাহেব বাড়ীর মরহুম মাও. আব্দুল জব্বার রায়পুরী পীর সাহেবের পুরাতন ঘরের গেটের গ্রিল কেটে ঘরে ডুকে পরিবারের সদস্যদের বেধে বেধড়ক মারপিট করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে যায়। এসময় ডাকাতদলের হামলায় জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য হাবিবুল্লাহ মিসবাহ’র ভাগ্না ইয়াহইয়া আহমদের হাতের চারটি আঙ্গুল কেটে যায়। গুরুতর আহত ইয়াহইয়াকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলেও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Back to top button