বিজ্ঞপ্তি

বিয়ানীবাজারের ৫টি পরিবারে টিউবওয়েল স্থাপন করে দিয়েছে রোটারী ক্লাব

বিয়ানীবাজার টাইমসঃ রোটারী ক্লাব অব বিয়ানীবাজার মানবতার সেবায় কাজ করছে। বর্তমান কমিটি নানা জনকল্যাণমূলক প্রকল্প সম্পাদন করে উপজেলাবাসীর সুনাম কুড়িঁয়েছে।

গত শুক্রবার রোটারির ১১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে রোটারী ক্লাব বিয়ানীবাজারের উদ্যোগে পৌরসভার ফতেহপুর, নয়াগ্রাম, লাসাইতলা, কসবা (চালিকোনা) ও পন্ডিতপাড়া সরকারি আশ্রায়ণ প্রকল্পে পাঁচটি সুবিধাবঞ্চিত পরিবারে স্থাপিত পাঁচটি টিউবওয়েল আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করে।

ক্লাবের প্রবাসী সদস্য রোটারিয়ান প্রফেসর মোঃ আব্দুল মালিকের মাধ্যমে টিউবওয়েলগুলির অর্থায়ন করেন কয়েকজন প্রবাসী। টিউবওয়েল হস্তান্তরের সময় তিনি নিজে উপস্থিত ছিলেন। এদিন তাঁর অর্থায়নে নির্মিত পাকার দেওয়াল বিশিষ্ট একটি গোসলখানা আশ্রয়ণ প্রকল্পের একজন দুঃস্থ মহিলাকে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য যে, ২০২৩-২৪ রোটাবর্ষে ইতিমধ্যে পৌরসভার দক্ষিণ নয়াগ্রাম, দুবাগ ইউনিয়নের মেওয়া ও মুড়িয়া ইউনিয়নের কোনাগ্রামে আরও তিনটি টিউবওয়েল স্থাপন করা হয়েছে।

এদিন আরও উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ডাঃ আবু ইসহাক আজাদ, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান দেলওয়ার হোসেন, পিপি সালেহ আহমদ, প্রেসিডেন্ট নমীনী হাসান আহমদ, ইয়ুথ সার্ভিস ডাইরেক্টর সাব্বির আহমদ, বুলেটিন এডিটর আব্দুশ শুকুর, ইনকামিং ট্রেজারার শাবুল ইসলামসহ আরও অনেকে।

প্রজেক্ট বাস্তবায়ন শেষে বুলেটিন এডিটর আব্দুশ শুকুর তাঁর নিজ বাসায় উপস্থিত সবাইকে করিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Back to top button