বড়লেখামৌলভীবাজার

বড়লেখায় শিক্ষকের ডিজে ড্যান্স ভাইরাল

বিশেষ প্রতিনিধিঃ বড়লেখায় একটি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে ‘বুক চিন চিন করছে হায়, মন তোমায় কাছে চায়’ গানের সঙ্গে শিক্ষকদের টালমাটাল নৃত্য ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে এলাকাজুড়ে চলছে সমালোচনা ও নিন্দার ঝড়।

রোববার মৌলভীবাজারের বড়লেখার শাহবাজপুর উচ্চ বিদ্যালয় আ্যন্ড কলেজের ২০২৩ সনের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে আপত্তিকর গান ও নৃত্য পরিবেশনের এই ঘটনাটি ঘটে। শিক্ষকের এমন বিতর্কিত নাচের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন অভিভাবক ও সচেতন মহল। এক সপ্তাহ ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নিন্দার ঝড়।

জানা গেছে, কলেজ কর্তৃপক্ষ গত বছরের এইচএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদানের আয়োজন করে। অনুষ্ঠানের শেষের দিকে শিক্ষক ডিজে পার্টির স্টাইলে গানের তালে তালে বিভিন্ন অঙ্গভঙ্গিতে নাচ প্রদর্শন করেন। পরে এ নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে সমালোচনা এবং নিন্দা জ্ঞাপন করেন অনেকেই।

নাচের ভিডিওতে ভাইরাল কলেজশিক্ষক রান্টু বিশ্বাস এ বিষয়ে বলেন, বিনোদনের জন্য শিক্ষার্থীদের অনুরোধে আমি অনুষ্ঠানে নেচেছিলাম। আমার সঙ্গে রেজাউল স্যার ও মাসুদ করিম স্যার ছিলেন। কিন্তু তারা হয়তো নাচানাচি করেননি, পাশে থেকে হাততালি দিয়েছিলেন। আমি হয়তো একটু বেশি নাচানাচি করেছিলাম। বিষয়টি এভাবে ছড়াবে আমি বুঝতে পারিনি।

Back to top button