সিলেট

সিলেটে সাড়ে ১৯ লাখ টাকার চোরাই মোবাইল জব্দ, চক্রের ২ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : সিলেটে বিপুল পরিমাণ চোরাই মোবাইল ফোনসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতভর অভিযান চালিয়ে দক্ষিণ সুমরার কয়েকটি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১৮৬টি স্মার্ট ফোন জব্দ করে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য সাড়ে ১৯ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- মোগলাবাজারের সিলাম এলাকার টিকরপাড়া গ্রামের মো. মানিক মিয়ার ছেলে মিজানুর রহমান (২১) ও সিলেট মহানগরের শাহপরাণ থানার টিলাগড় এলাকার মো. সিরাজুলের ছেলে মো. হাসান আহমদ (২৩)।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিনগত রাত থেকে ভোর পর্যন্ত দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন সিলামসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, এই চক্র সিলেট মহানগরীর বিভিন্ন স্থান মোবাইল ফোন চুরি করে আইএমইআই নাম্বার পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করতো। গ্রেপ্তারকৃত দুজনের কাছ থেকে ১৮৬টি মোবাইল ফোন ও চোরাই কম্পিউটারের সরঞ্জামাদিও জব্দ করে পুলিশ। এসবের আনুমানিক মূল্য ১৯ লাখ ৫০ হাজার টাকা।

পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

Back to top button