বিজ্ঞপ্তি

বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা কামরুল খান সংবর্ধিত

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও উপজেলা যুবলীগ নেতা আনোয়ার হোসেন খান( কামরুল খান) এর কানাডা গমন উপলক্ষে বিয়ানীবাজার উপজেলা আওয়ামিলীগ, যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

উক্ত অনুষ্ঠানে লাউতা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হোসেন আহমদ এর সভাপতিত্বে ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা জুনেদ আহমদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা জনাব মোহাম্মদ জামাল হোসেন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লাউতা ইউনিয়ন আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক দুদু মিয়া, তিলপারা ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ড এর সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ছফর, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কফিল উদ্দিন, নিজ বাহাদুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বদরুল আলম উজ্জ্বল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা ইকবাল হোসেন একন, জাহাঙ্গীর আলম, মো: সাব্বির আহমদ, ছাত্রলীগ নেতা মো: কলিম উদ্দিন, আব্দুল আলীম রুমেল, আলমগীর কবির টিটু, মো: জাকির হোসেন, সজীবুল ইসলাম,তারেকুল ইসলাম, রুমন আহমদ, মারজান উদ্দিন, ফয়েজ আহমদ, আমিনুল ইসলাম, সালমান আহমদ,অমিত প্রমুখ ।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম ও বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আব্দুল্লা আল নোমান । সংবর্ধিত অতিথি কামরুল খানও বক্তব্য রাখেন।

সাবেক ছাত্রনেতা ও ইতালির নেপোলি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: গৌছ উদ্দিনকেও প্রবাসী সংবর্ধনা প্রধান করা হয় ।

Back to top button