সুনামগঞ্জ

জগন্নাথপুরে চুরি যাওয়া মিশুক উদ্ধার, কারাগারে ৫

টাইমস ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে চুরি যাওয়া একটি ব্যাটারিচালিত ইজিবাইক (মিশুক) উদ্ধারসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, উপজেলার সৈয়দপুর (হাড়িকোনা) গ্রামের সৈয়দ হাফিজ আহমদের ছেলে সাইদ আহমদ (১৮), একই গ্রামের বজলুর রহমানের ছেলে ময়না মিয়া (২৮), হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার উমরপুর গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে শিবলু মিয়া (৩৮), একই উপজেলার ভানুবেদ গ্রামের মৃত রহমত উল্লার ছেলে কাজল মিয়া (৩৫) ও সরফরাজপুর গ্রামের ইমানী মিয়ার ছেলে জিলু মিয়া (৩৬)।

মামলা সূত্রে জানা গেছে, গত ১২ ডিসেম্বর রাতে উপজেলার সৈয়দপুর গ্রামের পৃথক দুটি গ্যারেজ থেকে দুটি ব্যাটারিচালিত ইজিবাইক (মিশুক) চুরি হয়। পরদিন চুরির ঘটনা উল্লেখ করে ভুক্তভোগীরা জগন্নাথপুর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) জিন্নাতুল ইসলাম তালুকদার বলেন, অভিযোগ পাওয়ার পর রানীগঞ্জ টোল প্লাজার সিসিটিভির ফুটেজ দেখে সাইদ ও ময়না মিয়াকে আটক করা হয়। পরে তাদের তথ্যমতে গত সোমবার রাতে ওই তিন চোরকে আটকসহ একটি মিশুক উদ্ধার করা হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, চুরির ঘটনায় ৫ চোরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর মিশুকটি উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Back to top button