জৈন্তাসিলেট

জৈন্তাপুরে আব্দুস শুক্কুর হত্যা মামলার আরো ২ আসামি গ্রেফতার

জৈন্তাপুর প্রতিনিধিঃ জৈন্তাপুর থানা পুলিশের পৃথক অভিযানে আব্দুস শুক্কুর হত্যা মামলার পলাতক এক মহিলা সহ এজহার ভুক্ত দুই আসামিকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে গত ২৪শে নভেম্বর সকাল ৯ ঘটিকার সময় উপজেলার ফতেপুর ইউনিয়নের দলইপাড়া গ্রামে নির্মমভাবে হত্যা করা হয় মাওলানা আব্দুস শুক্কুর নামের এক মাদ্রাসা শিক্ষককে। এ ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। যাহার মামলা নং মামলা নং ২১, তারিখ ২৫/১১/২৩ ইং, ধারা ১৪৩/৪৪৭/৩৪১/৩০২/১১৪/৩৪ পেনাল কোড।

সোমবার ১৮ ডিসেম্বার সন্ধ্যা সাড়ে ৬ টায় জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম এর নেতৃতে ও উপ পুলিশ পরিদর্শক সাহিদ মিয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে জৈন্তাপুর থানাধীন চারিকাটা ইউনিয়ন এর অন্তর্গত বাউরভাগ দক্ষিণ এলাকা হইতে মামলার ৭ নং আসামি দলইপাড়া গ্রামের বদরুল ইসলামের স্ত্রী বিলকিছ বেগম (২২)কে আটক করা হয়, তাহার দেওয়া তথ্যের ভিত্তিতে দরবস্ত ইউনিয়নের গর্দ্দনা এলাকা থেকে রাত ১০টায় এজাহার নামীয় ১নং আসামি দলইপাড়া গ্রামের মৃত নওয়াবআলী ওরফে সুবহান এর ছেলে হাজির আলী (৬৫)কে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, মামলার ৫নং আসামি বাবুল হোসেন (৬০)কে আটক করে গত ২৫ নভেম্বর ২০২৩ ইং তারিখে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম আটকের বিষয় নিশ্চিত করে বলেন, মাওলানা আব্দুস শুক্কুর হত্যা মামলার আসামিরা দীর্ঘ দিন থেকে পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে আত্মগোপনে ছিল, ১৮ ডিসেম্বর গোপন সংবাদের মাধ্যমে উপজেলার বিভিন্ন স্থানে অভিজান পরিচালনা চালিয়ে পৃথক দুটি স্থান থেকে এদের আটক করে থানা পুলিশ। আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

Back to top button