সুনামগঞ্জ

দোয়ারাবাজার উপজেলায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রর উদ্বোধন

দোয়ারাবাজার প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র উদ্বোধন করেন দোয়ারাবাজার উপজেলার পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রর উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন, সরকার দেশের মানুষের চিকিৎসা সেবার উন্নয়নে দেশের প্রতিটি ইউনিয়ন পর্যায়ে স্বাস্থ্য সেবা কল্যাণ কেন্দ্র নির্মাণ করে জনগণের মৌলিক চাহিদা পূরণ করে যাচ্ছেন।

স্বাস্থ্য সেবা হচ্ছে মানুষের অন্যতম মৌলিক চাহিদা, শেখ হাসিনা সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় এসে চিকিৎসা ক্ষেত্রে অধিক অগ্রাধিকার দিয়েছেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে গ্রাম অঞ্চলের গর্ভবতী মহিলা-শিশু সুরক্ষায় বিশেষ ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান। বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রীস আলী বীর প্রতিক,সহ-পরিচালক, (সিসি) সুনামগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা ডাঃ ননী ভূষণ তালুকদার,

দোয়ারাবাজার উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামিম চন্দ্র তালুকদার, দোয়ারাবাজার মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) মৃনাল কান্তি দে।

এ সময় উপস্থিত ছিলেন বোগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন, তৈয়ব আলী মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, সিরাজুল ইসলাম, হাফিজ নূরুল ইসলাম, ইউপি সদস্য মিজানূর রহমান ওলিউর রহমান, বুলবুল আহমদ, আলমগীর হোসেন, আব্দুল ওয়াদুদ প্রমূখ।

Back to top button