মৌলভীবাজার

শ্রীমঙ্গলে আসাসিক হোটেল থেকে লাশ উদ্ধারের ২৪ ঘন্টার মধ্যে মূল আসামি গ্রেফতার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি আবাসিক হোটেল থেকে অর্ধগলিত এক ব্যাক্তির মরদেহ উদ্ধারের ২৪ ঘন্টার মধ্যে মূল আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে শ্রীমঙ্গল থানা প্রাঙ্গনে প্রেস ব্রিফিং মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল- কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান।

প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে শ্রীমঙ্গল নতুনবাজার এলাকার আবাসিক হোটেল মুন এর একটি তৃতীয় তলার একটি কক্ষ থেকে অর্ধগলিত এক ব্যাক্তি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা গ্রামের মৃত ইনু মীরের ছেলে ইন্তাজ মীর (৫২)।

পুলিশ জানায়, এই হত্যাকাণ্ডের সাথে জড়িত একমাত্র আসামী মৌলভীবাজার সদর উপজেলার বর্ষিজুড়া (সোনাপুর) গ্রামের মৃত আবারক মিয়ার ছেলে মো. সুজন মিয়া (৪৫)। হত্যাকারীকে গ্রেপ্তারের পাশাপাশি বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায়সহ শ্রীমঙ্গল থানা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ফোর্স।

Back to top button