জকিগঞ্জসিলেট

জকিগঞ্জে নিখোঁজের ৭ দিন পর ধানক্ষেতে মিললো লা শ

জকিগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের জকিগঞ্জের আটগ্রাম এলাকায় নিখোঁজের ৮ দিন পর ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৯ নভেম্বর) দুপুরে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর আটগ্রাম এলাকার কাজিরপাতন গ্রামের পার্শ্ববর্তী ধান ক্ষেত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আব্দুল হামিদ (৩১) স্থানীয় চারিগ্রাম (কাজিরপাতন) গ্রামের মরহুম মুজম্মিল আলীর ছেলে।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, আব্দুল হামিদ ৮ দিন আগে (১১ নভেম্বর) বাড়ি থেকে মাগরিবের নামাজের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেন।

রোববার দুপুরে নিখোঁজ আব্দুল হামিদের বাড়ির পার্শ্ববর্তী ধানক্ষেতে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিখোঁজের বিষয়ে নিহত আব্দুল হামিদের ভাই জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেছিলেন।

Back to top button