বিয়ানীবাজার সংবাদ

সংবাদ সম্মেলনে যুক্তরাজ্য প্রবাসী জালাল উদ্দিনের মৃত্যুকে স্বাভাবিক মৃত্যু বলে দাবী বড় ভাইয়ের

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে যুক্তরাজ্য প্রবাসী জালাল উদ্দিনের স্বাভাবিক মৃত্যু হয়েছে দাবি করে তার বড় ভাই সুনাম উদ্দিন সংবাদ সম্মেলন করেছেন।   তিনি শুক্রবার বিকালে উপজেলার তাজপুর এলাকার নিজ বাড়িতে সাংবাদিক সম্মেলনে  এই দাবী করেন।

সুনাম উদ্দিন বলেন, তার ভাগ্নে আবুল কাশেমের সাথে পারিবারিকভাবে মেয়ে মান্নার তালাক হওয়ার কারনে আমার ও আমার মেয়ের উপর ক্ষিপ্ত রয়েছে আবুল কাশেমসহ ষড়যন্ত্রকারিরা। তারা আমার ভাই মৃত জালাল উদ্দিনের মেয়েদের ভুল তথ্য দিয়ে স্বাভাবিক মৃত্যুকে হত্যা বলে প্ররোচনার মাধ্যমে মিথ্যা মামলা দায়ের করিয়েছেন।

সুনাম উদ্দিন বলেন, ময়না তদন্ত প্রতিবেদনে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আমরাও এ ঘটনার আসল চিত্র উদঘাটন করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

সুনাম উদ্দিনের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করে মামলায় অভিযুক্ত আব্দুল হাসিব। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সুনাম উদ্দিনের দ্বিতীয় স্ত্রী রাবেয়া বেগম, কন্যা মান্না বেগম। এসময় কাশেমের সাথে বিবাহ বিচ্ছেদের বিষয়ে মানসিক নির্যাতনের দাবী তুলে ধরেন সুনাম উদ্দিনের কন্যা মান্না বেগম।

এদিকে যুক্তরাজ্য প্রবাসী জালাল উদ্দিনের মৃত্যুর দিন সিলেটে ছিলেন দাবী করে আব্দুল হাসিব বলেন। স্থানীয় রাজনীতির কারনে তাকে মামলায় অভিযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ আগষ্ট যুক্তরাজ্য প্রবাসী জালাল উদ্দিন মৃত্যুবরণ করলে ২০ আগষ্ট তাকে দাফন করা হয়। দাফনের প্রায় এক মাস পর নিহত প্রবাসীর মেয়ে জোবায়দা জালাল পিতাকে হত্যা করা হয়েছে উল্লেখ করে আপন চাচাসহ কয়েকজনকে আসামী করে অভিযোগ দায়ের করেছিলেন। অভিযোগ পেয়ে পুলিশ দাফনের দুইমাস পর গত ১৮ অক্টোবর কবর থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

Back to top button