বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ২৫জন অসুস্থ অসহায় রোগী পেলেন প্রধানমন্ত্রীর তহবিলের ২৪ লাখ টাকা

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার উপজেলায় ২৫ জন অসহায় রোগীদের চিকিৎসা সহায়তার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২৪ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) সকালে বিয়ানীবাজার উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক শিক্ষামন্ত্রী ও সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নাহিদ এই চেক বিতরন করেন।

সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি  এসময় অসহায়দের জন্য প্রধানমন্ত্রীর এমন উদ্দ্যোগগুলোকে যুগান্তকারি উল্লেখ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবিক মানুষ, এটা তিনি বার বার প্রমাণ করেছেন। তিনি জনমানুষের পাশাপাশি নেতাকর্মীদেরও সেবা করে যাচ্ছেন। যা বিশ্বের মধ্যে একজন প্রধানমন্ত্রীর এই কার্যক্রম বিরল। তিনি  সারাদেশে দুঃস্থ ও অসহায় মানুষদের সহায়তা দিয়ে থাকেন। এতে করে তিনি মানুষের অন্তরের অন্তরস্থলে জায়গা করে নিয়েছেন। আমি নিজেও বেশ আনন্দিত সুপারিশ করে দুস্থ মানুষের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা এনে দিতে পেরে। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়ালের সঞ্চালনায় এবং সভাপতি বীরমুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফসানা তাসনিম, উপজেলা আওয়ামী লীগের সহ সহ সভাপতি অধ্যাপক আব্দুল খালিক,যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মো. আব্দুস শুকুর, কুড়ারবাজার ইউপি চেয়ারম্যান তুতিউর রহমান তোতা, উপজেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক আবুল হোসেন খসরু, কার্যনির্বাহী সদস্য লুৎফুর রহমান ফয়ছল ও কাওছার আহমদসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Back to top button