বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে নালবহর উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবনের ঊর্ধ্বমুখী কাজের উদ্বোধন

বিয়ানীবাজার টাইমসঃ সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, বর্তমান সরকার বাংলাদেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ন করে তুলেছে। এখন আর দেশে কেউ না খেয়ে থাকেনা। বঙ্গবন্ধুকন্যা ২০২০ সালের ভিতরে ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে দেশকে উন্নয়নশীল দেশে নিয়ে গেছেন এবং আগামীতে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখাচ্ছেন। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বাংলাদেশের মানুষ আবারো প্রধানমন্ত্রী বানাবে।

রোববার (১২ নভেম্বর) দুপুর দুইটায় বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের নালবহর উচ্চ বিদ্যালয়ের বিদ্যমান একাডেমিক ভবনের উর্ধ্বমুখী ৩য় ও ৪র্থ তলা ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন উদ্বোধন শেষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয়টি স্থাপনে এলাকাবাসীর অনেকের অবদানের কথা উল্লেখ করে এমপি আরো বলেন, বিয়ানীবাজার উপজেলার বেশীর ভাগ শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন দেয়া হয়েছে যা আর কোনো সরকারের আমলে তা হয়নি।

সাবেক শিক্ষামন্ত্রী বীর মুক্তিযোদ্ধা নাহিদ আরও বলেন, সিলেট-৬ আসনে যোগাযোগ ও অবকাঠামো উন্নয়ন আশানুরূপ হয়েছে। রাস্তার সংস্কার কাজ শুরু হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখলে এর সুফল সারা দেশের মানুষ পাবে। তিনি বলেন, সিলেট বাইপাস থেকে শেওলা স্থল বন্দর পর্যন্ত চার লেনে উন্নীত হবে। এছাড়া চারখাই থেকে বিয়ানীবাজার হয়ে বারইগ্রাম পর্যন্ত সড়কের প্রস্থ দ্বিগুণ করা হবে। এর সুফল পাবে বিয়ানীবাজারবাসী।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব শাহ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, দপ্তর সম্পাদক বেলাল আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রুনু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন, সহ প্রচার সম্পাদক ও মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিন, মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন, সাধারন সম্পাদক আব্দুর রশিদ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি শাহাব উদ্দিব মওলা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল উদ্দিন, সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা হোসেন আহমদ ও ওয়াহিদুর রহমান টিপু প্রমুখ।

এর আগে বেলা সাড়ে ১২টায় উপজেলার বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নাহিদ এমপি তিলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

Back to top button