জুড়ীমৌলভীবাজার

বিএনপি বিদেশীদের দয়ায় ক্ষমতায় যেতে চায়, জনগণের উপর তাদের বিশ্বাস নেই-জুড়ীতে পরিবেশমন্ত্রী

এম এম সামছুল ইসলাম,জুড়ী (মৌলভীবাজার) : জুড়ীতে পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন বলেন, আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি বিদেশীদের সাহায্য চায়, আমেরিকার সাহায্য চায়। শেখ মুজিবের দেশে ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে মুক্তিযোদ্ধারা এদেশ স্বাধীন করেছে। আমরা স্বাধীন জাতী। এদেশ বিদেশীদের কথায় চলার সুযোগ নেই। আমরা তাদের কথা মানি না। এদেশের জনগণের ভোটে যে নির্বাচিত হবে সে ক্ষমতায় যাবে। -। তোমরা স্বাধীনতা বিরোধী, দেশের মানুষ তোমাদের ভোট দিবে না।

কথা গুলো বলেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো: শাহাব উদ্দিন এমপি।

তিনি শনিবার (১১ নভেম্বর) বিকেলে মৌলভীবাজার জেলার জুড়ী শিশু পার্কে জুড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দেশব্যাপি বিএনপি, জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাস এর বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছেন। তা দেখে বিদেশীরা দিশেহারা। তাদের চ্যালেঞ্জ করে পদ্মা সেতু, মেট্রোরেল, কর্নফুলী টানেল, রেল, বিদ্যুৎসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছেন। নিন্দুকের মুখে চুনকালি দিয়ে জুড়ীতে সাফারী পার্ক অনুমোদন দেয়া হয়েছে। জুড়ীবাসীর মর্যাদা অনেক উপরে চলে গেছে।

আগামী নির্বাচন পর্যন্ত দলের নেতাকর্মীদের মাঠে থাকার আহবান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিাকে আবার প্রধানমন্ত্রী না করা পর্যন্ত ঘরে ফেরা যাবে না। খালেদা জিয়া দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল আর শেখ হাসিনা দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। আগামীতে উন্নত দেশে পরিণত করার পরিকল্পনা নিয়েছেন। তাই ঐকবদ্ধ ভাবে বিএনপি-জামায়াতকে মোকাবেলা করে সংবিধান অনুযায়ী যে নির্বাচন অনুষ্টিত হবে। জুড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাসুক উদ্দীনের সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফুলতলা ইউ পি সাবেক চেয়ারম্যান মাসুক আহমদ,সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমন, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু,সা ধারণ সম্পাদক শেখরুল ইসলাম প্রমুখ।

Back to top button