বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে মসজিদের বাথরুম থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে মসজিদের বাথরুম থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ নভেম্বর) বিকালে উপজেলার লাউতা ইউনিয়নের পশ্চিম নন্দিরফল পাঞ্জেগানা মসজিদের বাথরুম থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধার হওয়া ব্যাক্তি উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মৃত দরই মিয়া চৌধুরীর পুত্র মদিনাতুল ইসলাম চৌধুরী।

স্থানীয়রা জানান, পাঞ্জেগানা মসজিদের দায়িত্বশীলরা বিকালে একজনকে বাথরুমের ভিতর পড়ে থাকতে দেখে স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেন। খবর পেয়ে বিয়ানীবাজার থানার ওসি তদন্ত লুতফুর রহমানের নের্তৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। এসময় উপস্থিত ছিলেন লাউতা ইউপি চেয়ারম্যান দেলওয়ার হোসেন, ইউপি সদস্য মনজ্জির আলী, ইউপি সদস্য কবির আহমদ, ইউপি সদস্য ইসলাম উদ্দিন ও মৃতের স্বজনরা।

লাউতা ইউপি চেয়ারম্যান জানান, স্থানীয়রা তাকে জানালে তিনি থানা পুলিশকে খবর দেন। স্বজনরা তাকে জানিয়েছেন অসুস্থতাজনিত মৃত্যু হতে পারে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য সিলেটের মর্গে প্রেরন করা হয়েছে।

Back to top button