বিয়ানীবাজার সংবাদ

সিলেট-৬ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশি ব্যারিস্টার আব্দুল কালামের প্রচারণা শুরু

সিনিয়র প্রতিবেদক : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাঠে নিজেদের প্রার্থীতা ঘোষণা করছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি এমপি পদপ্রার্থীরা। যুক্তরাজ্য আওয়ামী লীগের তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আব্দুল কালাম ও এবার গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আসনে দলীয় প্রতিক নৌকা পাওয়ার কথা জানান।

শনিবার স্বদেশে আগমন উপলক্ষে বিয়ানীবাজারের কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি সাবেক এই ছাত্রলীগ নেতা। স্থানীয় উৎসব সেন্টারে মতবিনিময় সভায় সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর ব্যারিস্টার আব্দুল কালাম বলেন, আমি এই অঞ্চলের মানুষ এই অঞ্চল থেকেই আমার বেড়ে উঠা, খলিল চৌধুরী আদর্শ বিদ্যা নিকেতন, পিএইচজি উচ্চ বিদ্যালয় সহ সরকারি কলেজে পড়া শেষ করে বৃটেনে উচ্চ শিক্ষার জন্য পাড়ি জমাই দেশে আমি ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। প্রধানমন্ত্রীর নির্দেশেই আমি এলাকায় এসেছি অতীতে নীরবে মানুষের পাশে ছিলাম নৌকা পাই আর না পাই কাজ করে যাবো।

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসলে তাকে ফুলেল অভ্যর্থনা জানান সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। পরে মটর শোভাযাত্রাসহ গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে আসেন এবং দুই উপজেলায় পৃথক পথসভায় বক্তব্য রাখেন তিনি।

পৃথক এসব পথসভা ও মতবিনিময় সভায় ব্যারিস্টার আবুল কালাম চৌধুরীর সাথে তার অনুসারীবৃন্দ ছাড়াও জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Back to top button