বিজ্ঞপ্তি

ফিলিস্তিনের ইসরাইলি হামলার প্রতিবাদে তিলপাড়ায় বিক্ষোভ-প্রতিবাদ

ইসরাইলিদের হামলায় মুক্তিকামী ফিলিস্তিনি মুসলিমদের শাহাদতবরণ এবং নির্বিচারে নিরপরাধ নারী, শিশুদের ওপর নজিরবিহীন গণহত্যার ঘটনায় ক্ষোভে ফুঁসে উঠেছেন বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়নের বিভিন্ন মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী, আলেম-ওয়ালামাসহ ধর্মপ্রাণ সাধারণ মুসল্লিরা। শুক্রবার জুমার নামাজ শেষে জামেয়া আশরাফিয়া ইসলামনগর মাটিজুরা মাদ্রাসা থেকে প্রতিবাদী মুসল্লীদের একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে মাটিজুরা গ্রাম প্রদক্ষিণ করে তিলপাড়া বাজারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ছালিম আহমদের সঞ্চালনায় এবং জামেয়া আশরাফিয়া ইসলামনগর মাটিজুরা মাদ্রাসার নায়েবে মুহতামিম জুবাইর আহমদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন তিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, মাওলানা এনামুল হক, বিশিষ্ট মুরব্বি হাবিবুর রহমান, মুহাদ্দিস সাদিকুর রহমান, হাফিজ জাকারিয়া আহমদ, মাওলানা আব্দুস সামাদ, হাফিজ রেজাউল ইসলাম, হাফিজ মারওয়ান আহমদ ও হাফিজ ফাহিম আহমদ।

সমাবেশে বক্তারা ফিলিস্তিনের ওপর ঈসরায়েলের দখলদার বাহিনীর নির্যাতন ও হত্যাকাণ্ড অবিলম্বে বন্ধ করার পাশাপাশি ফিলিস্তিনিদের অধিকার প্রতিষ্ঠায় আন্তর্জাতিক সম্প্রদায়কে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার আহ্বান জানান। একই সঙ্গে ইসরাইলি ইহুদি ও তাদের দোসরদের তৈরি পণ্য বর্জনের দাবি জানান তারা।

তিলপাড়া ইউনিয়নের ধর্মপ্রাণ মুসল্লীদের ব্যানারে আলেম-ওলামাসহ ধর্মপ্রাণ সাধারণ মানুষ প্ল্যাকার্ড, ব্যানার, ফেস্টুনসহ প্রতিবাদ কর্মসূচি পালন শেষে মুক্তিকামী ফিলিস্তিনি মুসলিমদের রক্ষায় দোয়া করেন।

Back to top button