বড়লেখামৌলভীবাজার

চান্দগ্রাম আনোয়ারুল উলুম ফাজিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি হলেন ওয়াহিদ

বিয়ানীবাজার টাইমসঃ বড়লেখা উপজেলার চান্দগ্রাম আনোয়ারুল উলুম ফাজিল মাদ্রাসার গভর্নিং বডি গঠন করা হয়েছে। দৈনিক সিলেটের ডাক-এর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদকে সভাপতি করে ১৫ সদস্য বিশিষ্ট গভর্নিং বডি গঠন করে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহাম্মদ কামরুল ইসলাম স্বাক্ষরিত পত্রে তিন বছরের জন্য গভর্নিং বডি গঠনের তথ্য নিশ্চিত করা হয়।

সিলেট নগরীর মেজরটিলাস্থ ‘হাফিজ আমির উদ্দিন হাফিজিয়া এতিমখানা মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা ও বড়লেখা সমিতি সিলেট’র সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদকে সভাপতি করে গঠিত চান্দগ্রাম আনোয়ারুল উলুম ফাজিল মাদ্রাসার গভর্নিং বডির অপর দায়িত্বশীলরা হলেন- সহ সভাপতি মো. নাজিম উদ্দিন, বিদ্যোৎসাহী প্রতিনিধি মোহাম্মদ আব্দুর রহমান, মোহাম্মদ আবিদুল ইসলাম ও একেএম শফিউল আলম। এছাড়া, কমিটির সদস্যরা হলেন, শিক্ষক প্রতিনিধি ডা. মোহাম্মদ হাফিজুর রহমান, মো. হাফিজুর রহমান ও মো. আব্দুল হাসিব, অভিভাবক প্রতিনিধি মো. আবুল হোসেন, মো. আব্দুল খালিক ও মো. আব্দুস শুকুর লাল, দাতা সদস্য মো. নাজিম উদ্দিন, প্রতিষ্ঠাতা সদস্য মো. আবু সুফিয়ান, পদাধিকার বলে চিকিৎসক সদস্য বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন অধ্যক্ষ, চান্দগ্রাম আনোয়ারুল উলুম ফাজিল মাদ্রাসা।

ওয়াহিদুর রহমান ওয়াহিদ চান্দগ্রাম আনোয়ারুল উলুম ফাজিল মাদ্রাসার গভর্নিং বডি’র সভাপতি নির্বাচিত হওয়ার পর গতকাল শনিবার এক প্রতিক্রিয়ায় বলেন, শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করাই হবে আমার প্রথম কাজ। এজন্য তিনি কমিটির সকল সদস্য, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ এলাকাবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
এদিকে, দক্ষ সংগঠক রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদ সম্পাদক পরিষদ সিলেট এর কোষাধ্যক্ষ, সিলেটস্থ মৌলভীবাজার সমিতির সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

Back to top button