সুনামগঞ্জ

স্বামীর সাথে ঝগড়া করে ৩ সন্তানসহ বি ষপান, মারা গেলো সন্তানরা

টাইমস ডেস্কঃ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় স্বামীর সাথে ঝগড়া করে বিষ পান করলেন স্ত্রী। সঙ্গে পান করালেন তিন শিশুসন্তানকেও। এতে মায়ের মৃত্যু না হলেও তিন শিশুসন্তান মারা গেছেন। আর মা গুরুতর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত ৩ শিশু হলো- শাহেদ (৫) তামজিদ (১৩) ও সাকিবা (১৪)।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলায় ফেনারবাক ইউনিয়নের শান্তিপুর গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ফেনারবাক ইউনিয়নের শান্তিপুর গ্রামের জাহাঙ্গীরের সঙ্গে তার স্ত্রী যমুনা বেগম (৩৫) রবিবার সকালে ঝগড়া করেন। ঝগড়ার পর যমুনা তিনি ঘরে রাখা কীটনাশক পান করেন। এসময় তাদের তিন সন্তান সাহেদ, তামজিদ ও সাকীবাকে কীটনাশক পান করান।

এক পর্যায়ে ঘরের লোকজন বিষয়টি দেখতে পেয়ে মাসহ তিন সন্তানকে গুরুতর অসুস্থ অবস্থায় জামালগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসা নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। সুনামগঞ্জ সদর হাসপাতালে পৌঁছালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তিন সন্তানকে মৃত ঘোষণা করেন।
সুনামগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শফিকুল ইসলাম জানান- কীটনাশক পানে ৩ সন্তানের মৃত্যু হয়েছে। মায়ের অবস্থাও আশঙ্কাজনক, তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জামালগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা দীলিপ কুমার দাশ বলেন- মা বেঁচে আছে এখন। কিন্তু তিন সন্তান মারা গেছে। তাদের পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

Back to top button