বড়লেখামৌলভীবাজার

বড়লেখায় তরুণ উদ্যোক্তাকে মা দ ক দিয়ে ফাঁ সা নোর প্রতিবাদে মানববন্ধন

টাইমস ডেস্কঃ মৌলভীবাজারের বড়লেখায় পোল্ট্রি খামারি তরুণ উদ্যোক্তা মিশন কান্তি দাসকে পরিকল্পিতভাবে মাদক মামলায় ফাঁসিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনার প্রতিবাদে শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নিজ বাহাদুরপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে পূর্বমাইজগ্রাম এলাকায় মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন সমাবেশে ভুক্তভোগী মিশন কান্তি দাসের বাবা রসেন্দ্র দাস, ভাই স্বপন দাস ছাড়াও বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা শফিক উদ্দিন, সমাজসেবক আব্দুল ওয়াদুদ দুদু, সাইফুল ইসলাম, জমির হোসেন, সালেহ আহমদ প্রমুখ।

মানববন্ধনে স্থানীয় মুরব্বি সবর আলী, সমছ উদ্দিন, গিয়াস উদ্দিন, সত্যেন্দ্র দাস, ইদ্রিস আলী, বিলাল উদ্দিন, তরুণ সমাজসেবক আলী হোসেনসহ শতাধিক এলাকাবাসী অংশ নেন।

এসময় বক্তারা বলেন, মিশন একজন তরুণ উদ্যোক্তা ও মাস্টার্সে অধ্যয়নরত শিক্ষার্থী। সে স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষের পরিকল্পিত ষড়যন্ত্রের শিকার হয়েছে। গত ১৭ সেপ্টেম্বর রাতে দাসেরবাজার থেকে তার নিজস্ব পোল্টি ফার্মের ওষুধ নিয়ে বাড়িতে ফেরার পথে প্রতিপক্ষের ইঙ্গিতে রাস্তা থেকে পুলিশ তাকে আটক করে। পরে তাকে বেধড়ক পিটিয়ে মাদক ব্যবসায়ী বানিয়ে একটি ভিডিও রেকর্ড করে গ্রেপ্তার দেখানো হয়। পরদিন পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। আমরা অবিলম্বে এই তরুণ উদ্যোক্তার বিরুদ্ধে পরিকল্পিত এই মাদক মামলার সুষ্ঠু তদন্ত এবং তার মুক্তি দাবি করছি।

এদিকে তরুণ উদ্যোক্তাকে পরিকল্পিতভাবে মাদক মামলায় ফাঁসানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার মুক্তির দাবি জানিয়েছেন, জুড়ী উপজেলা পোল্ট্রি অ্যাসোসিয়েশনের সভাপতি হারিস মোহাম্মদ, সাধারণ সম্পাদক এম এ রউফসহ নেতৃবৃন্দ।

Back to top button