জৈন্তাসিলেট

জৈন্তাপুরে পরকীয়ার জেরে স্বামীকে হত্যা চেষ্টা: পরকিয়া প্রেমিকসহ স্ত্রী আটক

টাইমস ডেস্কঃ সিলেটের জৈন্তাপুরে প্রবাসী স্বামীকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নাগরসহ পরকীয়া স্ত্রীকে আটক করেছে পুলিশ।

আটক দুইজন হলের প্রবাসীর স্ত্রী জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকার মো. আব্দুল্লাহর মেয়ে মনিরা বেগম (২২) ও তার নাগর একই উপজেলার মৃত ফরিদ মিয়ার ছেলে ফেরদৌস রহমান চৌধুরী (২৫)।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভোর রাতে জৈন্তাপুর উপজেলার ঘাটের চটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত কুয়েত প্রবাসী মিনহাজ উদ্দিন (৩১) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি জৈন্তাপুর উপজেলার ঘাটের চটি গ্রামের নূর মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, প্রবাসী মিনহাজ উদ্দিন কুয়েত থাকা অবস্থায় তার স্ত্রী বাবার বাড়িতে থাকতেন, সেখানে ফেরদৌসের সাথে পরকীয়ায় সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। কিছুদিন আগে মিনহাজ দেশে ফেরেন। বৃহস্পতিবার দিবাগত রাতে নিজেদের কক্ষে ঘুমাতে যান স্বামী-স্ত্রী। গভীর রাতে ফেরদৌস তাদের ঘরে প্রবেশ করলে প্রেমিক ও তার স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখতে পান মিনহাজ। এতে ক্ষিপ্ত হয়ে তারা মিনহাজ উদ্দিনকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায় । শব্দ শুনে পাশের ঘরে থাকা তার ভাই ও বাবা মিনহাজ উদ্দিন উদ্ধার করে নাগরসহ পরকীয়া স্ত্রীকে আটক করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে থানা নিয়ে যায়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম পিপিএম জানান, এঘটনায় প্রবাসীর বাবা নূর মিয়া বদি হয়ে শুক্রবার দুপুরে দুজনকে আসামি করে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করেন। আটক দুজনকে আজ আদালতে প্রেরণ করা হয়েছে। আহত কুয়েত প্রবাসী মিনহাজ উদ্দিন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Back to top button