বিয়ানীবাজার সংবাদ

মানুষের জন্য কাজ করতে চাই : বিয়ানীবাজারে প্রেসক্লাবের সাথে মতবিনিময়ে এলিম

সিনিয়র প্রতিবেদক : বিয়ানীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এবং গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মঞ্জুর শাফি চৌধুরী এলিম। শুক্রবার সন্ধ্যায় বিয়ানীবাজার উপজেলার স্থানীয় একটি রেস্টুরেন্টে প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি নৌকার মনোনয়ন প্রত্যাশার কথা জানান এবং মনোনীত হলে তার কর্ম পরিকল্পনা নিয়ে প্রাথমিক আলোচনা করেন।

এ সময় সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তরে এলিম বলেন, আমি দীর্ঘ দিন প্রবাসে থাকার সুবাদে সেখানে মানুষের পাশে ছিলাম এখনো আছি।উভয় উপজেলার সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই ,রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে রাজনীতি এবং জনসেবা আমার রক্তে মাখা। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেলে অবকাঠামোগত উন্নয়নে আমি নজর দেব। বিশেষ করে সড়কের টেকসই উন্নয়ন সহ দীর্ঘ কর্ম পরিকল্পনা করে কাজে জোরদার দেব। আমি সকলের সহযোগিতা কামনা করি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রুকন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম চৌধুরী রিপন ও খয়রুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান আজম, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মহসিন মজনু ও এমএ হান্নান, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, গোলাপগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রুহিন আহমদ খান, বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম নিপু, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা কামাল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মনজুর রহমান, আওয়ামী লীগ নেতা সাইফুজ্জামান চৌধুরী শিমু প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আব্দুল ওয়াদুদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেস ক্লাবের সভাপতি সুয়াইবুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ সহ প্রেসক্লাবের সকল সদস্য।

Back to top button