বড়লেখামৌলভীবাজার

বড়লেখায় লেক থেকে চা শ্রমিকের লা শ উদ্ধার

বড়লেখা প্রতিনিধিঃ বড়লেখায় লেক থেকে এক চা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ সেপ্টম্বর) দুপুরে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের সমনভাগ চা বাগান (মোকাম ডিভিশন) এলাকার একটি লেক থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহত চা শ্রমিক বাবুল চাষা (৫৫) ওই চা বাগানের মৃত শ্রীপ্রসাদ চাষার ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাবুল চাষা মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রায় তিনি ঘর থেকে বেরিয়ে যান। গত রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বাবুল চাষা ঘর থেকে বেরিয়ে যান। পরে আর ঘরে ফেরেননি। স্বজনরা তাকে কোথাও খুঁজে পাননি।

এদিকে বৃহস্পতিবার (১৪ সেপ্টম্বর) সকালে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের সমনভাগ চা বাগান (মোকাম ডিভিশন) এলাকার একটি লেকে এক ব্যক্তির লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে স্থানীয়রা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায় পুলিশ। পুলিশের ধারণা, লেকের পানিতে পড়ে হয়তো বাবুল চাষার মৃত্যু হয়েছে।

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) জাহেদ আহমদ বৃহস্পতিবার বিকেলে বলেন, বাবুল চাষা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন। প্রায় তিনি ঘর থেকে বেরিয়ে যেতেন। স্বজনরা তাকে খুঁজে ঘরে আনতেন। গত রোববার বাবুল ঘর থেকে বেরিয়ে যান। পরে আর আর ফেরেননি। ধারণা করা হচ্ছে, লেকের পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। স্থানীয়ভাবে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন মেলেনি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Back to top button