বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজার উপজেলায় কর্মরত বিয়ানীবাজার প্রেস ক্লাব ও জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিয়ানীবাজার থানার নবাগত অফিসার ইনচার্জ দেবদুলাল ধর।

বুধবার(১৩ সেপ্টেম্বর) রাতে বিয়ানীবাজার থানায় এক মতবিনিময় সভায় বিয়ানীবাজারে কর্মরত সকল সাংবাদিকদের কাছে মাদক এবং অপরাধ মুক্ত উপজেলা গড়তে সকলের সহযোগিতা চান তিনি।

এ সময় বিয়ানীবাজার প্রেসক্লাবের দায়িত্বশীলরা জানান, সংবাদ সংগ্রহে গিয়ে আমাদের কোন সাংবাদিক যেন পুলিশের হয়রানির শিকার না হয়। সংবাদ সংগ্রহের কাজে পুলিশের সর্বাত্মক সহযোগীতা কামনা করেন তারা।

ওসি দেবদুলাল ধর বলেন, সাংবাদিকরা সমাজের অনেক অসংগতি তুলে ধরেন যেগুলো আমরা সবাই মিলে সমাজ থেকে দূর করতে পারি। আশা করি প্রবাসী অধ্যুষিত এ উপজেলার মানুষের সহযোগিতা পাবো এবং আইন শৃঙ্খলা নিশ্চিত করতে যেকোনো সময় পুলিশ তৎপর থাকবে। সেবাই পুলিশের ধর্ম থানার দরজা সবার জন্য খোলা থাকবে।

তিনি আরও বলেন, সংবাদ সংগ্রহসহ যে কোন কাজে সাংবাদিকদের পুলিশ সব সময় সহযোগীতা করবে।

এ সময় বিয়ানীবাজার থানার নবাগত পুলিশ পরিদর্শক (তদন্ত) লুৎফুর রহমান, উপ-পরিদর্শক শাহজাদা ফয়সল, উপ-পরিদর্শক আসাদুর রহমান প্রমুখ পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আহমেদ ফয়সাল, প্রেস ক্লাবের সভাপতি সুয়াইবুর রহমান স্বপন, সাধারন সম্পাদক তোফায়েল আহমদ, প্রেসক্লাবের দায়িত্বশীলরা।

Back to top button