কানাইঘাটসিলেট

কানাইঘাটে কামিল হত্যা মামলার আরও এক আসামি গ্রেফতার

কানাইঘাট প্রতিনিধিঃ সিলেটের কানাইঘাটের কামিল হত্যা মামলার আরো একআসামীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, তথ্য প্রযুক্তির আশ্রয় নিয়ে শনিবার(৯ সেপ্টেম্বর) ভোর রাতে কানাইঘাট সার্কেলের এএসপি অলক কান্তি শর্মার নেতৃত্বে সিলেটের ফেঞ্চুগঞ্জ থানা এলাকা থেকে কামিল আহমদ হত্যা মামলার এজাহারভুক্ত আসামী হারুন রশিদকে গ্রেফতার করা হয়।

হারুন রশিদের গ্রেফতার অভিযানে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ সর্বাত্মক ভাবে সহযোগিতা করেছে বলে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ জানিয়েছেন। আটক হারুন রশিদকে থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

প্রসজ্ঞত, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ২১ আগস্ট রাত ১০টার দিকে কামিল আহমদ স্থানীয় গাছবাড়ী বাজার থেকে বাড়ি ফেরার পথে তার আপন চাচা এলাকার প্রভাবশালী আলা উদ্দিন ও চাচারা অতর্কিত হামলা চালিয়ে
নৃশংসভাবে কামিল আহমদকে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের বোন শারমীন বেগম বাদী হয়ে চাচা আলা উদ্দিন সহ ৭ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর থেকে খুনীরা এলাকা ছেড়ে পালিয়ে গেলে থানা পুলিশ মামলার আসামীদের গ্রেফতার করার জন্য সর্বাত্মক ভাবে চেষ্টা চালিয়ে আসছিল।

গত ৫ সেপ্টেম্বর কামিল হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী তোতা মিয়াকে থানা পুলিশ জৈন্তাপুর উপজেলার ছইয়া গ্রাম থেকে গ্রেফতার করে। এরপর শনিবার ভোর
রাতে তথ্য প্রযুক্তির আশ্রয় নিয়ে কানাইঘাট সার্কেলের এএসপি অলক কান্তি শর্মা মামলার অপর আসামী হারুন রশিদকে ফেঞ্চুগঞ্জ থেকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত তোতা মিয়াকে ১ দিনের পুলিশী রিমান্ডে আনার পর তার কাছ থেকে কামিল আহমদ হত্যাকান্ডের গুরুত্ব তথ্য পাওয়া গেছে বলে থানার ওসি গোলাম
দস্তগীর আহমেদ জানিয়েছেন।

গ্রেফতারকৃত হারুন রশিদকে থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং মামলার অপর আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে বলেও তিনি জানান।

Back to top button