সিলেট

সিলেটে ইয়াবার বিশাল চালানসহ মাদক কারবারী গ্রেপ্তার

টাইমস ডেস্কঃ সিলেটে মাদক ট্যাবলেট ইয়াবার আরেকটি বড় চালান জব্দ করেছে পুলিশ। রবিবার (৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় সিলেটের শাহপরাণ থানাধীন বটেশ্বর এলাকা থেকে সাড়ে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এসময় রায়হান উদ্দিন (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করে পুলিশ।

রায়হান সিলেটের জকিগঞ্জ উপজেলার কারিদা গ্রাহের মৃত রইব আলীর ছেলে।

ইয়াবা জব্দ ও একজন আটকের বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম।

তিনি বলেন- থানার টহল টিম অভিযান চালিয়ে ৫ হাজার ৫০০ শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ রায়হান নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরে প্রক্রিয়া চলছে। পরে তাকে আদালতে প্রেরণ করা হবে।
এর আগে ৩০ আগস্ট (বুধবার) সিলেটে ধরা পড়েছে ইয়াবা ট্যাবলেটের সবচেয়ে বড় চালান। ওই দিন বিকাল সাড়ে ৩ টার দিকে সিলেট মহানগরের কোতোয়ালি থানাধীন আম্বরখানা এলাকার পেট্রোল পাম্পের সামন থেকে তিন মাদক কারবারিকে কয়েক হাজার পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে তাদের সঙ্গে নিয়ে পুলিশ অভিযান চালিয়ে মহানগরের এয়ারপোর্ট থানাধীন পীর মহল্লা আবাসিক এলাকার প্রভাতী ৪১/সি বাসা থেকে আরও ইয়াবা, মাদক বিক্রির ৫০ হাজার টাকা ও রশিদ বই জব্দ করে। এ অভিযানে মোট ১৫ হাজার ৬শ’ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটক তিনজনকে মামলা দায়েরপূর্বক গ্রেফতার দেখিয়ে আদালতের নির্দেশে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়।

গ্রেফতারকৃত তিন মাদক কারবারি হলেন- সিলেটে জকিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের মৃত মোজাম্মিল আলীর ছেলে মুহিবুর রহমান (৪০), সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাসেল আহমদ (৩২) ও সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে আজির উদ্দিন (৩০)।

Back to top button